ফ্লাগশিপ ডিভাইসের ক্ষেত্রে নতুন আকর্ষনীয় দাম এনেছে স্যামসাং মোবাইল

Galaxy_bg_392390351

কর্পোরেট ডেস্ক:

স্যামসাং মোবাইল বাংলাদেশ নিজেদের ফ্ল্যাগশিপ ডিভাইসের জন্য নতুন আকর্ষনীয় দাম নিয়ে এসেছে। এখন ক্রেতারা স্যামসাং গ্যালাক্সি এস৫, গ্যালাক্সি নোট ৩, গ্যালাক্সি এস৪ মিনি এবং গ্যালাক্সি নোট প্রো ১২.২ কিনতে পাবেন নতুন, আকর্ষনীয় দামে।

ফ্ল্যাগশিপ ডিভাইসের প্রতি আকর্ষণের বিষয়টি মাথায় রেখে, স্যামসাং গ্যালাক্সি এস৫ এর সীমিত সময়ের জন্য অফার মূল্য ৫০,০০০ টাকা (বাজার মূল্য ৬০,০০০টাকা), গ্যালাক্সি এস৪ মিনি ২৯,৬০০ টাকা (বাজার মূল্য ৩৭,০০০ টাকা), গ্যালাক্সি নোট ৩ ৫৩,০০০ টাকায় (বাজার মূল্য ৬৩,০০০ টাকায়) এবং গ্যালাক্সি নোট প্রো ১২.২ পাওয়া যাচ্ছে ৭১,৯০০ টাকায় (বাজার মূল্য ৭৯,৯০০ টাকা)। ক্রেতারা আকর্ষনীয় দামে এসব ডিভাইস কেনার সুযোগ পাবেন পুরো আগস্ট মাসজুড়ে।

গ্যালাক্সি এস৫ এবং গ্যালাক্সি নোট৩ এর এ আকর্ষনীয় দাম সরাসরি এসব ডিভাইস কেনার ক্ষেত্রেই প্রযোজ্য হবে, মাসিক কিস্তিতে কেনার ক্ষেত্রে বাজারমূল্য কার্যকর হবে।

স্যামসাং এর ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস৫ এ আছে দ্রুতগামী ১.৯ গিগাহার্টজ ওকটা কোর প্রসেসর। পানি ও ধুলা প্রতিরোধী এ ডিভাইসটিতে আছে ফিঙ্গার স্ক্যানার এবং বায়োমেট্রিক স্ক্রিন লকিং ফিচার। গ্যালাক্সি এস৫ এ আছে ৫.১ ইঞ্চি সুপার অ্যামলেড ডিসপ্লে এবং অটো ফোকাস, সিলেকটিভ ফোকাস এবং এইচডিআর প্রিভিউ সম্বলিত ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।
ফ্ল্যাগশিপ ট্যাব গ্যালাক্সি নোট প্রো ১২.২ এ আছে ১২.২ ইঞ্চি স্ত্রিন। ৩ জিবি র‌্যামের সাহায্যে নোট প্রো ১২.২ চলে ৪.৪ অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে। এতে আছে ৮ মেগাপিক্সেল ক্যামেরার পাশাপাশি এইচডি ভিডিও সুবিধাসহ ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। কিছুটা বড় ডিসপ্লে আছে গ্যালাক্সি নোট প্রো ১২.২ তে যেখানে আছে ৯৫০০ এমএএইচ ব্যাটারি যা মাল্টিমিডিয়া ব্যবহারেরও পরে চার্জ স্থায়ী হয় ১২ ঘন্টা পর্যন্ত।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন