বঙ্গবন্ধুর জন্মদিনে যোগ না দেযায় ভুল স্বীকার করলেন জামায়াত নেতা ও মাটিরাঙ্গা কলেজের অধ্যক্ষ

18.03.2014_Abul Hossen_Princhipal, Matiranga College

উপজেলা প্রতিনিধি, মাটিরাঙ্গা :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৪তম জন্মবাষির্কী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে সরকারী প্রজ্ঞাপন উপেক্ষা করে কলেজ বন্ধ রাখা এবং মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে যোগ না দেয়ার জন্য ‘ভবিষ্যতে এরকম হবেনা’ জানিয়ে নিজের ভুল স্বীকার করলেন মাটিরাঙ্গা কলেজের অধ্যক্ষ মো: আবুল হোসেন।

গতকাল পার্বত্যনিউজসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৪তম জন্মবাষির্কীর দিন সরকারী প্রজ্ঞাপন থাকার পরও কর্মসুচীতে যোগ দেয়নি মাটিরাঙ্গা উপজেলা সদরের একমাত্র উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা এমন সংবাদ প্রকাশের পর আজ মঙ্গলবার সকালে মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের যুগ্মসম্পাদক ও পৌর কাউন্সিলর মো: আলাউদ্দিন লিটন বিষয়টি কলেজ গভর্নিং বডির সভাপতি ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ড. মোহাম্মদ মাহে আলম‘র কার্যালয়ে তার দৃষ্টিতে আনলে ‘ভবিষ্যতে এরকম হবেনা’ জানিয়ে নিজের ভুল স্বীকার করলেন এক সময়ে নোয়াখালী-৬ সংসদীয় আসনে জামায়াত মনোনীত সংসদ সদস্য প্রার্থী ও মাটিরাঙ্গা কলেজের অধ্যক্ষ মো: আবুল হোসেন।  

মাটিরাঙ্গা কলেজের অধ্যক্ষ মো: আবুল হোসেনের ‘ভুল স্বীকার’ করার বিষয়টি স্থানীয় সংবাদকর্মীদের নিশ্চিত করেছেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের যুগ্মসম্পাদক ও পৌর কাউন্সিলর মো: আলাউদ্দিন লিটন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন