বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপনে মানিকছড়িতে বর্ণাঢ্য শোভাযাত্রা

fec-image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী ও শিশু দিবসে মানিকছড়িতে আ’লীগ ও অঙ্গসংগঠন নানা অনুষ্ঠান শেষে বিকেলে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা আ’লীগ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে সকাল ৮টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আ’লীগ সভাপতি মো.জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মো.মাঈন উদ্দীনের নেতৃত্বে আ’লীগের সকল নেতাকর্মী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে কর্মসূচীতে অংশগ্রহণ করেন। এদিকে বিকেলে কয়েক শত নেতাকর্মীর উপস্থিতিতে বিশাল শোভাযাত্রা বের করেন আ’লীগ। শোভাযাত্রাটি দলীয় অফিস থেকে শুরু হয়ে মহামুনি বাসস্ট্রেশন ঘুরে দলীয় অফিসে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে আ’লীগ সভাপতি ও সম্পাদক বলেন, স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগড়া এই দেশে আ’লীগ টানা ১৩ বছর ক্ষমতায় থাকার সুবাদে আজ বিশ্বদরবারে বাংলাদেশ উন্নয়নশীল দেশের তালিকায় নাম লেখাতে সক্ষম হয়েছে। আর এই অগ্রযাত্রায় বিএনপি-জামাত ও স্বাধীনতা বিরোধী শক্তির গাত্রদাহ শুরু হয়েছে। ঐ দেশবিরোধী চক্রের অপ-রাজনীতি রুখে দিতে আবারও স্বাধীনতার স্বপক্ষে আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীকে রাজপথে এসে এবং জনরায়ে ওদের পরাজিত করে কঠিন জবাব দিতে হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন