বঙ্গবন্ধুর হত্যাকারী- খুনীদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি পেশ

10603848_781073531945617_9209150707395448726_o

ডেস্ক নিউজ:

বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের হত্যাকারী খুনীদের বিদেশের মাটি থেকে ফেরত এনে ফাঁসি কার্যকর করার দাবীতে খাগড়াছড়িতে মানবন্ধন কর্মসূচী ও পররাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ।

মঙ্গলবার সকাল ১১টায় জেলা সদরের শাপলা চত্বরে জেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল বাহারের সভাপতিত্বে বৃহত্তর মানববন্ধনে বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মংক্যচিং চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাবেক ছাত্রলীগের সভাপতি মংসুইপ্রু চৌধুরী অপু, সাবেক সাধারন সম্পাদক দিদারুল আলম, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এ্যাড. জ্ঞান বিকাশ চাক্মা, কৃষকলীগের জেলা সভাপতি আবুল কাসেম, শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক সাহাব উদ্দিন সরকার ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মংসাপ্রু মারমা প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, অবিলম্বে জাতির জনক শেখ মজিবুর রহমান ও তার পরিবারের খুনীদের বিদেশে পালিয়ে থাকা খুনীদের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে দেশের মাটিতে এনে ফাঁসি কার্যকর করে বাঙ্গালী জাতিকে কলঙ্কমুক্ত করতে সরকারের নিকট জোর দাবী জানান।

মানবন্ধন শেষে মিছিলযোগে খাগড়াছড়ি জেলা প্রশাসক মাসুদ করিমের নিকট পররাষ্টমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন,জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারন সম্পাদক ও জেলা যুবলীগের সাধারন সম্পাদক কে.এম ইসমাইল হোসেন সহ প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন