বঙ্গবন্ধু কন্যা দক্ষতার সাথে করোনা মোকাবেলা করেছেন: পাজেপ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু

fec-image

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত দক্ষতার সাথে করোনা ভাইরাস মোকাবেলা করেছেন। বিশ্বে কোভিড-১৯ মোকাবেলায় কার্যকর ভূমিকা রাখা দেশগুলোর তালিকায় বেশ ভালো অবস্থানে উঠে এসেছে বাংলাদেশ। প্রভাবশালী মার্কিন সংবাদ মাধ্যম ব্লুমবার্গ প্রকাশিত ‘কোভিড রেজিলিয়েন্স র‌্যাংকিং’-এ ডিসেম্বরে ২০তম অবস্থানে রয়েছে এছাড়া দক্ষিণ এশিয়ায় শীর্ষে বাংলাদেশ। ভারত-পাকিস্তানের ঠাঁই হয়েছে র‌্যাংকিংয়ের নিচের সারিতে। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ইতালি, সৌদি আরবের মতো দেশগুলোর চেয়েও এগিয়ে রয়েছে বাংলাদেশ।

শুক্রবার সন্ধ্যায় দীঘিনালা থানা মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং খাগড়াছড়ি জেলা থেকে নির্বাচিত সাংসদ শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান বাবু কুজেন্দ্র লাল ত্রিপুরার স্বর্গীয় পিতা-মাতা “হরি কুমার মহাজন- উমাদিনী” স্মৃতি বেডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কাশেম এন্ড ব্রাদার্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জসিম’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাশেম, জেলা পরিষদ সদস্য এবং মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দীন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. দিদারুল আলম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শওকত উল ইসলাম, দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব এবং বোয়ালখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা প্রমুখ

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন