রাঙ্গামাটিতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লংগদু উপজেলা

fec-image

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর রাঙ্গামাটি জেলা পর্যায়ের ফাইনাল খেলায় লংগদু উপজেলার মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় জেলার চ্যাম্পিয়ন হয়েছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকালে রাঙামাটির মারী স্টেডিয়ামে লংগদু উপজেলা বনাম রাজস্থলী উপজলার মধ্যে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

এতে রাজস্থলী উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইবেকারে ৪-৩ গোলে হারিয়ে লংগদু উপজেলার মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

টুর্নামেন্টে সর্বোচ্চ তিন গোল করে সেরা গোলদাতা হয়েছে লংগদু উপজেলার মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র শাহিন আলম এবং টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে একই স্কুলের কামরুল ইসলাম।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন। এ সময় রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী এবং জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামাল হোসেন জানান, আমাদের বিদ্যালয়ের ছাত্ররা ভালো খেলার কারণে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে। তারা আগামীতে বিভাগীয় পর্যায়েও ভালো খেলবে বলে আশা করি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চ্যাম্পিয়ন, ফুটবল টুর্নামেন্ট, বঙ্গবন্ধু গোল্ডকাপ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন