Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বন্যায় ক্ষতিগ্রস্ত রামু দ. মিঠাছড়ি বনতলা সবুজ বাগ এলাকা পরিদর্শনে রিয়াজউল আলম

Reaz pic  5 july
নিজস্ব প্রতিনিধি:
এবারের ভয়াবহ বন্যায় ব্যাপক ক্ষতিগ্রস্ত রামুর দক্ষিণ মিঠাছড়ি বনতলা সবুজ বাগ এলাকা পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান রিয়াজউল আলম।

রোববার (৫ জুলাই ) দুপুরে দৈনিক বাঁকখালীর নির্বাহী সম্পাদক, সাংবাদিক নেতা ফজলুল কাদের চৌধুরীর আমন্ত্রণে তিনি ক্ষতিগ্রস্ত বনতলা সবুজ বাগ এলাকায় ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানসহ রাস্তা ঘাট, ব্রীজ, কালবার্ট, ঘর বাড়ি পরিদর্শনে যান। এসময় উপজেলা চেয়ারম্যান রিয়াজউল আলম বনতলা সবুজ বাগ এলাকায় পৌঁছলে এলাকার সর্বস্তরের মানুষ তাকে স্বাগত জানান।

তিনি দীর্ঘ ২ কিঃ মিঃ রাস্তা পায়ে হেটে পুরো বনতলা সবুজ এলাকা ঘুরে বন্যায় অবর্ষণীয় ক্ষতির চিত্র সরাসরি পর্যবেক্ষণ করে এলাকার সাধারণ মানুষে সঙ্গে মতবিনিময় করেন। এসময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্ত সবুজ বাগ জামে মসজিদ পরিদর্শন করে গাইড ওয়াল নির্মাণ ও মসজিদের ওঠানে মাটি ভরাটের জন্য ৫০ হাজার টাকা অনুদান দেওয়ার ঘোষণা দেন।

পরিদর্শনকালে বিশিষ্ট আওয়ামীলীগ নেতা জহির উদ্দিন কাজল,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তপন মল্লিক, স্বেচ্ছাসেবকলীগ নেতা ওসমান গনি, ছৈয়দুল হক, আনু মিয়া, ইউসুফ মেম্বারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা চেয়ারম্যান বলেন, শেখ হাসিনার সরকার বন্যার্ত মানুষের পাশে আছে এবং থাকবে। পাহাড়ি ঢল ও প্রবল বর্ষণে বন্যায় অবহেলিত বনতলা সবুজ বাগ এলাকায় যারা ক্ষতিগ্রস্থতহয়েছেন তাদেরকে সর্বোত্মকভাবে সহযোগিতা দেয়া হবে। পাশাপাশি এই অঞ্চলের রাস্তার ঘাট সংস্কার, ব্রীজ, কালভার্ট নির্মাণসহ সব সমস্যা সমাধানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন