বরকলের ভূষণছড়ায় বিএনপির ইফতার মাহফিল ও আলোচনা সভা

 

আলমগীর মানিক, রাঙামাটি:

বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার এবং সজীব ওয়াজেদ জয়ের কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বরকল উপজেলার ভুষনছড়া ইউনিয়ন বিএনপি নেতৃবৃন্দ। শুক্রবার সন্ধ্যায় ভুষনছড়া ইউনিয়ন বিএনপির কার্য়ালয়ে অনুষ্ঠিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভুষনছড়া বিএনপির সভাপতি মোঃ ছিদ্দিকুর রহমান। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরকল উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ ছবুর তালুকদার, ৪নং ভুষনছড়া সাবেক চেয়ারম্যান কৃঞ্চ মনি চাকমা, বরকল বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক সুলতান মন্ডল, বরকল উপজেলা যুবদলের সভাপতি মোঃ মালেক,বরকল বিএনপির সি:সহ-সভাপতি মোঃ খলিলুর রহমান,বরকল বিএনপির যুগ্ন সম্পাদক মনিরুর জামান, বরকল বিএনপির সহ-সাধারন সম্পাদক মোঃ রুহুল আমিন, বরকল মৎস্য জিবিদলের সভাপতি মোঃ জাফর,উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম,ওলামা দলের সভাপতি মোঃ হাফিজুল, মোঃ শহিদুল ইসলাম, মোঃ জামাল ফরাজী প্রমূখসহ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয় একটি সমাবেশে আগামীতে মহাজোট সরকার পুনরায় ক্ষমতায় আসার নিশ্চয়তা দিয়ে যে বক্তব্য দিয়েছেন ঘৃণাভরে তারা তা প্রত্যাখান করে বলেন, জয় জীবনের বেশীরভাগ সময় বিদেশে কাটিয়েছেন। এমনকি বিদেশী নাগরিককে তিনি বিয়ে করেছেন। ফলে তার পক্ষে দেশ প্রেম শোভা পায়না। দেশের মাটি ও মানুষের প্রতি যার ভালবাসা নেই তার মধ্যে হঠাৎ করে দেশপ্রেমিকতা জেগে ওঠেছে। এটি একটি দূরবিসন্ধিমূলক আচরণ বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন। বক্তারা সরকারের কাছে তার বক্তব্য প্রত্যাখান করে শাস্তির দাবী করেন। বক্তারা বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে অন্যথায় দেশের প্রান্তিক জনসাধারণ এসব অপকর্মের বিরুদ্ধে কঠোর জবাব দিবে। বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে যাতে বর্তমান সরকার দিতে বাধ্য হয় সে লক্ষ্যে জাতীয়তাবাদি আদর্শের সকল শক্তিকে ঐক্যবদ্ধ আন্দোলনে ঝাপিঁয়ে পড়ার আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন