“কোকো চাকমা (২৬) নামের এক ব্যক্তি নিখোঁজ রয়েছেন”

বরকলে জেএসএস-জেএসএস সংস্কারের মধ্যে গোলাগুলি, নিখোঁজ ১

fec-image

রাঙামাটির বরকল উপজেলায় সন্তু গ্রুপের নেতৃত্বাধীন পিসিজেএসএস এবং জেএসএস সংস্কার দলের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় কোকো চাকমা (২৬) নামের এক ব্যক্তি নিখোঁজ রয়েছেন। বৃহস্পতিবার (২৭জুন) সকালে উপজেলার সুবলং ইউনিয়নে কাপ্তাই হ্রদ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে রাঙামাটি থেকে একটি কংকর বোঝায় ট্রলার বোট একটি ইট বোঝায় ট্রলার বোট লংগদুর উদ্দেশে সুবলং বাজার ক্রস করে যাচ্ছিল। এ সময় বোট দু’টিকে চাঁদার জন্য সুবলং বাজার মাজার ঘাটে ভিড়ানোর জন্য চেষ্টা করে জেএসএস এমএন লারমার সংস্কারপন্থীর কর্মীরা।

কিন্তু মাল বোঝায় ট্রলারের মালিকরা ঘাটে না ভিড়ে ট্রলার নিয়ে চলে যায়। এসময় জেএসএস সংস্কারপন্থীরা তাদের হাতে আটক থাকা স্পিড বোট নিয়ে ওই মাল বোঝায় দু’টি ট্রলার বোটকে ধাওয়া করে। এক পর্যায়ে ওই দুটি ট্রলার বোটকে লক্ষ্য করে গুলি করে সংস্কার পন্থীরা।

পরে আম বাগান নামক এলাকায় ওৎ পেতে থাকা জেএসএস’র মূল দলের সাথে গুলি বিনিময় হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এতে এমএন লারমার সংস্কারপন্থীদের স্পিড বোটের ড্রাইভার কোকো চাকমা (২৬) গুলিবিদ্ধ হয়ে পানিতে পড়ে যায় বলে দলটির সূত্রে দাবি করে।

বরকল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহম্মদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কোকো চাকমার ঠিকানা বা তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গোলাগুলি, জেএসএস, নিখোঁজ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন