parbattanews

বরিশাল দুই পাকিস্তানি ক্রিকেটারকে দলে ভেড়ালো

সরাসরি ও ড্রাফট মিলিয়ে বেশ কয়েকজন বিদেশি তারকা ক্রিকেটারের সঙ্গে চুক্তি করেছে ফরচুন বরিশাল। কিন্তু খেলোয়াড়দের ব্যস্ততার কারণে আসরের শুরুর দিকে অনেককেই পাচ্ছে না ফ্যাঞ্চাইজিটি। ফলে ভিন্ন পথে হাঁটতে হচ্ছে তাদের। সেই ধারাবাহিকতায় এবার আরো দুই বিদেশি ক্রিকেটারকে দলে ভেড়ালো বরিশাল

আগামীকাল বিকেলে দলের সঙ্গে যোগ দেবেন আহমেদ শেহজাদ ও আকিফ জাভেদ। শেহজাদ এর আগেও বিপিএলে খেলেছেন। তাই অভিজ্ঞ এই ব্যাটার বরিশালের জন্য দারুণ কার্যকরী হতে পারেন। আর বোলিংয়ে শক্তি বাড়াবেন তরুণ বাঁহাতি পেসার আকিফ।

আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই দুই পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে চুক্তির খবর নিশ্চিত করেছে বরিশাল। তারা জানিয়েছে, ‘আগামীকাল বিকেলে ফরচুন বরিশাল শিবিরে যোগ দেবেন দুই পাকিস্তানি ক্রিকেটার আহমেদ শেহজাদ ও আকিফ জাভেদ।’

এদিকে বরিশালের অন্যতম বড় তারকা শোয়েব মালিক ঢাকা পর্ব শেষে ব্যক্তিগত কারণে দুবাই গিয়েছিলেন। এরপর সেখান থেকেই জানিয়েছেন বিপিএলের এবারের আসরে আর খেলবেন না তিনি।

আসরে এখনো পর্যন্ত ৩ ম্যাচ খেলেছে বরিশাল। যেখানে ১ জয়ের বিপরীতে তারা হেরেছে ২ ম্যাচে। সবমিলিয়ে ২ পয়েন্ট নিয়ে ৭ দলের আসরে টেবিলের ৬ নম্বরে আছে ফরচুনরা।

Exit mobile version