parbattanews

বর্ণিল আয়োজনে পালিত হলো গুইমারা উচ্চ বিদ্যালয়ের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী

20141217_184442

নিজস্ব প্রতিনিধি:

বর্ণিল আয়োজনে পালিত হলো খাগড়াছড়ি’র গুইমারা উচ্চ বিদ্যালয়ের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী। দিবসটি উপলক্ষ্যে পুরো স্কুল প্রাঙ্গণে ছিল সাজ সাজ রব। সকাল থেকে খেলাধুলা আর বিভিন্ন প্রতিযোগিতার মধ্যে দিয়ে দিবসটি কাটে ছাত্র/ছাত্রীদের।

বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ছাত্র/ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন ২৪ আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. তোফায়েল আহমেদ।

প্রতিষ্ঠাবার্ষিকীতে গুইমারা উচ্চ বিদ্যালয়ের সাফল্য কামনা করে প্রধান অতিথি রিজিয়ন কমান্ডার বলেন, পড়াশুনার পাশাপাশি ছাত্র/ছাত্রীদের বিভিন্ন প্রতিযোগিতায় সমান তালে এগিয়ে যেতে হবে। এসময় অন্যান্যের মধ্যে ৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোন অধিনায়ক লে. কর্ণেল রাব্বী আহসান, ২০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল ইয়াছির জাহান, পলাশপুর ৪০ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মোখলেছুর রহমান, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কংজোরী চৌধুরী, গুইমারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল রঞ্জন পাল, গুইমারা সাংবাদিক ফোরামের সভাপতি এম. সাইফুর রহমান প্রমুখ।

এছাড়াও স্কুলের ছাত্র/ছাত্রী, অভিভাবক ও স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। সন্ধ্যায় উপজাতীয় শিল্পীদের নৃত্য আর চট্টগ্রাম থেকে আগত শিল্পীদের গানে গানে মাতিয়ে তুলে পুরো স্কুল ক্যাম্পাস।

Exit mobile version