বর্তমান সরকারের আমলে নারীর ক্ষমতায়ন অত্যান্ত আশাব্যাঞ্জক: বীর বাহাদুর

fec-image

বর্তমান সরকারের আমলে নারীর ক্ষমতায়ন অত্যান্ত আশাব্যাঞ্জক এবং নারীর ক্ষমতায়নের মাধ্যম জনগণের ক্ষমতায়ন সম্ভব ব‌লে মন্তব‌্য করে‌ছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শুক্রবার (৫ নভেম্বর ) সকালে বান্দরবানের বঙ্গবন্ধু পাঠাগার এর সম্মেলন কক্ষে যুব মহিলালীগের কর্মী সমাবেশ ও কমিটি গঠন অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এ কথা ব‌লেন।

এসময় মন্ত্রী আরো বলেন,বর্তমান সরকার নারীদের উন্নয়ণে কাজ করছে আর নারীদের উন্নয়ণ হ‌লে দে‌শের সামগ্রিক উন্নয়ণ ত্বরা‌ন্বিত হ‌বে।

এসময় বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি জোহরা চৌধুরীর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, ক্যসাপ্রু, জেলা যুবলীগের আহ্বায়ক কেলু মং, যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, যুব মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড .সাহনাজ পারভীন ডলি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তানিয়া হক শোভাসহ যুব মহিলালীগের কেন্দ্রীয় নেত্রীবৃন্দ এবং বান্দরবান জেলা মহিলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দরা।

আয়োজকরা জানান, বান্দরবানে এবারই প্রথম কেন্দ্রের নির্দেশনায় যুব মহিলা লীগের কমিটি গঠন হতে যাচ্ছে আর এই কমিটি গঠন হলে যুব মহিলা লীগের মাধ্যমেও এলাকার উন্নয়ণ কাজ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন