বর্তমান সরকার উন্নয়ন ও জনবান্ধব সরকার :পার্বত্যমন্ত্রী

fec-image

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কারণে পার্বত্য চট্রগ্রামের চিত্র দিন দিন পাল্টে যাচ্ছে। বর্তমান সরকার উন্নয়ন ও জনবান্ধব সরকার।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকালে রোয়াংছড়ি বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১২টি পরিবারের মধ্যে নগদ অর্থসহ ত্রাণ বিতরণ করার সময় এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি’ ।

তিনি আরও বলেন, এসব দুর্ঘটনা এড়াতে সকলেরই সজাগ থাকতে হবে। নিজেদের দখলীয় বলে সব জায়গা দখল করে রাখরে হবে না। কোন সময় অঘটন ঘটলে যানবাহন চলাচলের রাস্তা থাকতে হবে। তা না হলে ব্যাপক ক্ষতি সাধিত হবে সাধারণ জনগণের।

ত্রাণ বিতরণের সময় বান্দরবান জেলা পরিষদ, উপজেলা পরিষদ, রোয়াংছড়ি উপজেলা আওয়ামী লীগ, বান্দরবান রেডক্রিসেন্ট ও ব্যক্তিগত উদ্যোগে রোয়াংছড়ি বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় মন্ত্রীর সঙ্গে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পুলিশ সুপার জেরিন আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান জেলা পরিষদের লক্ষীপদ দাশ, অন্যতম সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা, নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী হাসান প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন