parbattanews

বর্তমান সরকার রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতা দখল করেছে- আমীর খসরু মাহমুদ চৌধুরী

Amir khosru

স্টাফ রিপোর্টার, রাঙামাটি:
সাবেক মন্ত্রী ও চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী অভিযোগ করে বলেছেন, বর্তমান আওয়ামীলীগ সরকার রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতা দখল করেছে। এই ক্ষমতা দখলের পেছনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সরকারী কর্মকর্তা ও বিদেশী শক্তির একটি অংশ কাজ করেছে। বিএনপি তথা ২০ দলীয় জোট ক্ষমতায় গেলে চিহ্নিত এই সকল লোকজনদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বুধবার সকাল ১১টায় রাঙামাটি জেলা বিএনপি’র উদ্যোগে আয়োজিত এক পথ সভায় প্রধান অতিথি বক্তব্যে আমীর খসরু এ কথা বলেন।

রাঙামাটি জেলা বিএনপি’র সভাপতি এ্যাড. দীপেন দেওয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপি’র সদস্য মাহাবুবুর রহমান শামিম, চট্টগ্রাম মহানগর বিএনপি’র ভাইস প্রেসিডেন্ট আবু সুফিয়ান, যুব দলের ভাইস প্রেসিডেন্ট আবুল হোসেন বক্করসহ স্থানীয় বিএনপি ও অংগসংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

সাবেক মন্ত্রী ও চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি আমীর খসরু মাহামুদ চৌধুরী আরো বলেন, সরকারের পতনের সময় খুব কাছে চলে আসছে। আজ বাংলাদেশের মানুষ আওয়ামীলীগ সরকার পনের আন্দোলনের জন্য প্রস্তুত। ক্ষমতাশীল সরকারের চোখের সামনে দেশে একের পর এক গুম, খুন ও সন্ত্রাসী কর্মকান্ড চলছে। কিন্তু তা প্রতিরোধ করতে না পেরে বর্তমান সরকার ব্যথতার পরিচয় দিয়েছে।

তিনি বলেন, এই আওয়ামীলীগ সরকার দেশে রাষ্ট্রীয় সন্ত্রাস কায়েম করে জনগণকে জিম্মি করে রেখেছে। দেশের মানুষের ভোটাধিকার, সংবাদপত্রের স্বাধীনতা ফিরিয়ে আনাসহ দূর্নীতি দূশাষন অবৈধ সরকারকে পতনের বিরুদ্ধে হৃদয়ে যে আন্দোলন চলছে সেই আন্দোলন রাস্তায় ফিরিয়ে আনার জন্য নেতাকর্মী ও জনগণের প্রতি আহবান জানান।

এছাড়া সাবেক মন্ত্রী ও চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি আমীর খসরু মাহামুদ চৌধুরী রাঙামাটি শহরের বনরূপা, রিজার্ভ বাজার ও তবলছড়িতে পৃথক পথ সভায় ও গণ সংযোগ করেন।

Exit mobile version