parbattanews

বাংলাদেশকে ছাড়িয়ে বিশ্ব নেতার মর্যাদা লাভ করেছেন শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি গ্রহণের আহ্বান জানিয়ে মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী বলেছেন, শেখ হাসিনার অর্জন আজ বিশ্বজোড়া। আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনা এখন বাংলাদেশকে ছাড়িয়ে বিশ্ব নেতার মর্যাদা লাভ করেছেন। তিনি রোববার(২৬ নভেম্বর) বিকালের দিকে মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল অধিবেশনের উদ্বোধন কালে এসব কথা বলেন।

মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আবু দাউদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজু। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মো. আলা উদ্দিন লিটন। মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক কাউন্সিলর মো. সাইফুল ইসলাম বাবু এবং মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও স্থানীয় কাউন্সিলর মো. এমরান হোসেন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

১নং ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশন থেকে বিএনপিকে শিক্ষা গ্রহণ করার আহ্বান জানিয়ে কাউন্সিলের প্রধান অতিথি মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজু বলেন, আওয়ামী লীগ গনতান্ত্রিক চর্চার সূতিকাগার। শুধু জাতীয় ও স্থানীয় নির্বাচনেই নয়, নিজ দলের নেতৃত্ব নির্বাচনেও গনতান্ত্রের চর্চা করা হয়। সেদিক থেকে বিএনপি অগণতান্ত্রিক লেজুর ভিত্তিক সংগঠন। যেখানে গণতন্ত্র শুধুই মুখের বুলি।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোস্তফা, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. জালাল আহমেদ মজুমদার, মো. কামাল উদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী, মাটিরাঙ্গা পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. বাবুল হোসেন ও মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম প্রমুখ কাউন্সল অধিবেশনে বক্তব্য রাখেন।

এর আগে মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি মো. হারুনুর রশীদ ফরাজী দলীয় এবং মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজু জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে জাঁকজমকপুর্ণ কাউন্সিল অধিবেশনের উদ্বোধন করেন।

Exit mobile version