parbattanews

বাংলাদেশিকে গলাকেটে হত্যা করল এক রোহিঙ্গা!

নিজস্ব প্রতিনিধি:

কক্সবাজারের রামুতে এবার এক স্থানীয় যুবককে গলাকেটে ও কুপিয়ে হত্যা করেছে এক রোহিঙ্গা। নিহত যুবকের নাম আবদুল জব্বার। এ ঘটনায় ঘাতক রোহিঙ্গা হাফেজ মোস্তফাকে আটক করেছে পুলিশ।

রামুর খুনিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মাবুদ জানিয়েছেন, শুক্রবার গভীর রাতে খুনিয়া পালংয়ের ২ নং ওয়ার্ডের হেডম্যান পাড়ায় সামাজিক বনায়নের বাগান পাহারা দেয়ার সময় আবদুল জব্বারকে রোহিঙ্গা হাফেজ মোস্তফা গলাকেটে ও কুপিয়ে আহত করে। মুমূর্ষু অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে নেয়ার পথে সে মারা যায়। জব্বার খুনিয়া পালংয়ের কালুয়ার খলীর হেডম্যান বশির আহম্মদের ছেলে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান এই ইউপি চেয়ারম্যান।

তবে এ বিষয়ে রোহিঙ্গা কমিউনিটির কোনো নেতার বক্তব্য পাওয়া যায়নি। পুলিশ প্রশাসন থেকেও কোনো তথ্য জানা সম্ভব হয়নি।

এর আগে শুক্রবার রাতে উখিয়ার বালুখালী ১নং রোহিঙ্গা ক্যাম্পের পাশে স্থানীয়দের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে রোহিঙ্গারা। এতে চার বাংলাদেশি আহত হন।

জানাযায় ‘শরণার্থী শিবিরে নলকূপ স্থাপন করা নিয়ে রোহিঙ্গাদের সঙ্গে স্থানীয়দের বিরোধ সৃষ্টি হয়। এরই জের ধরে শুক্রবার রাতে রোহিঙ্গারা ডাকাত পড়েছে বলে মাইকিং করে সংঘবদ্ধভাবে স্থানীয়দের ওপর হামলা চালায়।’ খবর পেয়ে উখিয়া থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত চারজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তাদের শরীরের বিভিন্ন স্থানে কোপের চিহ্ন রয়েছে।’

Exit mobile version