parbattanews

এ মাসেই বাংলাদেশে আসছেন ম্যারাডোনা

ম্যারাডোনা

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশে আসছেন বিশ্ব ফুটবলের সম্রাট খ্যাত সর্বকালের সেরা ফুটবলার দিয়াগো আরমান্ডো ম্যারাডোনা।

আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ সুপার লিগের উদ্বোধন করতে ম্যারাডোনা আসবে বাংলাদেশে। জি নিউজের বাংলা প্রকাশনা কোলকাতা থেকে প্রকাশিত ২৪ ঘণ্টা নামের অনলাইনে এ খবর প্রকাশিত হয়েছে।

ম্যারাডোনাকে বাংলাদেশে নিয়ে আসছে কোলকাতারই সেলিব্রেটি ম্যানেজমেন্ট সংস্থা সিএমজি। ম্যানেজমেন্ট কোম্পানীর বরাত দিয়ে বার্তা সংস্থা আরো জানিয়েছে, ম্যারাডোনা ইতোমধ্যে বাংলাদেশে আসার সম্মতি দিয়েছেন। তবে ১/২ দিন নয় একেবারে ১৪ দিনের সফরে ম্যারাডোনা বাংলাদেশে আসছেন বলে জানিয়েছে বার্তা সংস্থা।

এদিকে বিসিএলের উদ্বোধনী অনুষ্ঠানে ম্যারাডোনা আসার খবরে তোলপাড় সৃষ্টি হয়েছে ভারতীয় ফুটবলে, বিশেষ করে আইসিএলে। তারাও ইন্ডিয়ান সুপার লিগে চমক দেখানোর জন্য ম্যারাডোনার বিকল্প হিসাবে লিওনেল মেসি আনার চেষ্টা করছে। সেটা সম্ভব হলে দুই প্রতিবেশী দেশের সুপার লিগের উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ব ফুটবলের সর্বকালের সেরা দুই ল্যাটিন তারকাকে দেখা যাবে। উপমহাদেশীয় ফুটবল ভক্তদের জন্য এটা বিরাট সুখবর।

এদিকে বাংলাদেশে না এলেও এদেশের কোটি কোটি ফুটবল প্রেমী যে ম্যারাডোনার অন্ধ ভক্ত সে খবর ম্যারাডোনা আগেই জানেন। ম্যারাডোনার জন্য এদেশের ভক্তরা আত্মহত্যা পর্যন্ত করেছে। কাজেই সেই ম্যারাডোনার বাংলাদেশে আসার খবর এদেশের ভক্তদের জন্য বিরাট খবর সন্দেহ নেই।

Exit mobile version