বাংলাদেশ প্রতিদিনের কক্সবাজার প্রতিনিধি জালাল উদ্দিনের উপর সন্ত্রাসী হামলা : অস্ত্রসহ ৩ সন্ত্রাসী আটক

28051227

আবদুল্লাহ নয়ন, কক্সবাজার:
দৈনিক বাংলাদেশ প্রতিদিনের কক্সবাজার প্রতিনিধি ও রোটারী ক্লাব অব কক্সবাজার সৈকতের সেক্রেটারী সাইয়েদ জালাল উদ্দিনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। পুলিশ এ ঘটনায় অস্ত্র ও এক মহিলাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।
সাংবাদিক সাইয়েদ জালাল উদ্দিন জানিয়েছেন, বৃহস্পতিবার রাত ১২ টায় তিনি কক্সবাজার পৌরসভার মোহাজের পাড়াস্থ তার বাসায় খাবার খাচ্ছিলেন। ওই সময় অতর্কিতভাবে ২ জন সন্ত্রাসী তার বাসায় ঢুকে গলায় অস্ত্র ঠেকিয়ে হত্যার চেষ্টা করে। এক পর্যায়ে তাকে বেদম মারধর করে এবং ল্যাপটপ, আইপ্যাড ও মোটর সাইকেল সহ বাসার মূল্যবান আসবাবপত্র গুড়িয়ে দেয়।

ওই সময় স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে রাত এক টার দিকে কক্সবাজার সদর থানার উপ-পরিদর্শক আনোয়ার ও সুজনের নেতৃত্বে একদল পুলিশ গিয়ে ওই এলাকায় অভিযান চালায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে এসআই আনোয়ার জানান, মোহাজের পাড়া থেকে রাতেই মোহাজের পাড়ার নুরুল হক মিয়াজীর পুত্র নুর আহমদ (৪২), মৃত কবির আহমদ সওদাগরের পুত্র জসিম উদ্দিন (৪০) ও মতিউর রহমান বাবুলের স্ত্রী সেলিনা আকতার খুকী (৩৫) গ্রেফতার করা হয়। ওই সময় জসিমের কোমর থেকে একটি দেশিয় তৈরি অস্ত্র উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অস্ত্র মামলা ও হামলার শিকার সাংবাদিক সাইয়েদ জালাল উদ্দিন বাদী হয়ে হামলা, ভাংচুর ও হত্যা প্রচেষ্টা মামলা দায়ের করেন। এদিকে শুক্রবার পুলিশ গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল পাঠিয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন