parbattanews

বাংলা চ্যানেল পাড়ি দিতে মনোনীত হয়েছেন খাগড়াছড়ির উক্যচিং মারমা

বাংলা চ্যানেল পাড়ি দিতে খাগড়াছড়ি পার্বত্য জেলার সন্তান উক্যচিং মারমা উজ্জ্বল মনোনীত হয়েছেন। আগামী ২০ ডিসেম্বর টেকনাফ শাহ পরীর দ্বীপ থেকে সেন্টমার্টিন পর্যন্ত ১৬.১ কিলোমিটার সাঁতার কেটে বাংলা চ্যানেল পাড়ি দিবেন তিনি । তার এ প্রচেষ্টার দায়িত্ব গ্রহণকারী (স্পন্সর) প্রতিষ্ঠান হিসেবে দায়িত্ব নিয়েছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।

সোমবার দুপুর ১২টায় খাপাজেপ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী উক্যচিং মারমা উজ্জ্বলের হাতে অনুদানের চেক তুলে দেন। এসময় পরিষদ মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বশিরুল হক ভূঞা, সদস্য জনাব মংক্যচিং চৌধুরী, জনাব মাঈন উদ্দীন, জনসংযোগ কর্মকর্তা জনাব চিংলামং চৌধুরী উপস্থিত ছিলেন।

উক্যচিং মারমা উজ্জ্বল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পালি বিভাগের ১৩-১৪ শিক্ষাবর্ষের ছাত্র। তার বাড়ি খাগড়াছড়ি পৌরসভার কালাডেবা পাড়ায়। এর আগে, দুই দফা বাছাই পর্বে অংশগ্রহণ করে বাংলা চ্যানেল পাড়ি দিতে মনোনীত হয়েছেন। শুক্রবার (৩ ডিসেম্বর) ঢাকার বিচারপতি শাহাবুদ্দিন আহমেদ পার্কে সকাল ৭টা থেকে ১১টা পর্যন্ত টানা ৪ ঘন্টা সুইমিং করে সফলতার সঙ্গে ফাইনাল রাউন্ডে উঠে আসেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়েরও সুইমিং এবং ওয়াটারপোলো টিমের সদস্য তিনি।

Exit mobile version