parbattanews

বাইশারীতে ঔষধের দোকান থেকে ১৬ লাখ টাকা চুরি

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী বাজারের নাহার মেডিকো ঔষধের দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

বুধবার (৫ জুলাই) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

এ সময় নাহার মেডিকো ফার্মেসীর মালিক ডা. সৈয়দ আলম বলেন, প্রতিদিনের মত ব্যবসা শেষে রাত ১০ টার দিকে ফার্মেসী বন্ধ করে বাড়ীতে চলে যাই। পরদিন বৃহস্পতিবার (৬ জুলাই)সকাল ৬টায় পার্শ্বের চায়ের দোকানদার ফজুলুল হক ফোন করে আমাক জানান ফার্মেসীতে চুরি সংঘটিত হয়েছে। আমি সাথে সাথে এসে দেখি আমার পার্শ্বে লাগোয়া ফজুলুল হকের চায়ের দোকানের তালা ভেঙ্গে আমার দোকানের টিনের বেড়া কেটে ফার্মেসিতে প্রবেশ করে ড্রয়ারে থাকা ১৬ লাখ টাকা চুরের দল নিয়ে যায় এবং আমার সিসিটিভির ডিভাইস ও খুলে নিয়ে যায়।

তিনি আরও জানান টাকা গুলো ব্যাংক থেকে উত্তোলন করে জমি ক্রয় করার জন্য নিয়েছিলেন।

খবর পেয়ে সাথে সাথে নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ ওসি টান্টু সাহা ওসি তদন্ত( পরিদর্শক) মো.শাহাজাহান, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবুল হাসেম, বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলম কোম্পানি, বাজার সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি টান্টু সাহা বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। লিখিত অভিযোগ এখনো পাইনি। অভিযোগ পেলে যথা নিয়মে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফার্মেসির মালিক ডা, সৈয়দ আলম জানান, আমার সিসি ক্যামরার সমস্ত কিছু চোরের দল নিয়ে গেছে এবং ডিভাইস ও নিয়ে গেছে। তবে পার্শ্ববর্তী দোকানের ফুটেজ দেখে চোর সনাক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি অবশ্যই আইনগত ব্যবস্থা নিবেন এবং লিখিত অভিযোগ করবেন।

Exit mobile version