parbattanews

বাইশারীতে কিন্টার গার্ডেনে এক শিক্ষক শামীম ১৬ দিন ধরে নিখোঁজ

01 (1) copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির উপজেলার বাইশারী ইউনিয়নের আলী মিয়া পাড়া কিন্টার গার্ডেন একাডেমির শিক্ষক শামীম রেজা (৫০) দীর্ঘ ১৬ দিন যাবৎ নিখোঁজ রয়েছে। তার পরিবারের সদস্যদের দাবী আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে নিজ প্রতিষ্ঠান থেকে সাদা পোশাকধারী ১৫ থেকে ২০ জনের একটি দল গত ৭ই জুন তাকে কালো একটি মাইক্রো গাড়িতে করে নিয়ে যায়। সেই থেকে আজ পর্যন্ত তার কোন খোঁজ খবর পাওয়া যায়নি তার পরিবারের লোকজন।

বৃদ্ধা মা সাহেদা বেগম তার ছেলেকে ফিরে পেতে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর না পেয়ে সর্বশেষ গত ১৮ জুন নাইক্ষ্যংছড়ি থানায় আইনী সহায়তা চেয়ে একটি সাধারণ ডায়রি করেছেন। যার নম্বর- ৭১৪। ছেলেকে না পেয়ে বৃদ্ধা মা ও বাবা পাগল প্রায়। সাত সন্তানের বাবা মো. শামীম রেজা নিখোঁজের পর থেকে তার বৃদ্ধা পিতা ডা. মতিউর রহমান এখন তার বয়স প্রায় ১২১ বৎসর। ছেলের শোকে কাঁদতে কাঁদতে তার চোখও অন্ধ হয়ে গেছে। মা সাহেদা বেগম ও স্ত্রী আয়েশা বেগম ছেলের খোঁজে চট্টগ্রামস্থ র‌্যাব-৭ এ গিয়ে অধিনায়ক বরাবর ছেলের সন্ধানের জন্য লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানান।

সরজমিনে গিয়ে জানা যায়, স্থানীয়দের দাবি গত ৭ই জুন আনুমানিক দুপুর ২ টার সময় মো. শামীম রেজা কিন্টার গার্ডেন একাডেমিতে পাঠদানরত অবস্থায় ছিলেন। ঐ সময় সাদা পোশাকধারী কিছু লোক গাড়ী নিয়ে যাওয়ার পর তাকে ডেকে নিয়ে গাড়ীতে তোলে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোন খোঁজ খবর পাওয়া যায়নি।

Exit mobile version