parbattanews

বাইশারীতে জিপি-এ ৫ প্রাপ্ত ছাত্র ছাত্রীদের সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় ব্যাংক এশিয়া লিমিটেড, বাইশারী বাজার আউটলেট শাখায় স্কুল, মাদ্রাসা পর্যায়ে জিপি-এ ৫ প্রাপ্ত ছাত্র ছাত্রীদের জন্য এক সংবর্ধনার আয়োজন করা হয়। শনিবার ২৩ মার্চ বিকাল চারটার সময় ব্যাংকের নিজস্ব কার্যালয়ে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

ব্যাংক এশিয়া বাইশারী বাজার শাখার ম্যানেজার স্বজন চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানি।

মো. নুরুল আমিনের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, ব্যাংকের নির্বাহী পরিচালক তারেক মুহাম্মদ সালাউদ্দিন (মামুন)।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শাহ নুরুদ্দিন দাখিল মাদ্রাসার সুপার মাওলানা নুরুল হাকিম, নারিচবুনিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা জহিরুল হক, বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ শিক্ষক মুবিনুল হক সোহেল, তুফান আলী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ফয়সাল, সাবেক ইউপি সদস্য মো. শফি প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে ২০১৮ সালে জেএসসি ও পিএসসিতে ৫ প্রাপ্ত পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠান যথাক্রমে  বাইশারী উচ্চ বিদ্যালয়, বাইশারী শাহ নুরুদ্দীন দাখিল মাদ্রাসা, নারিচবুনিয়া দাখিল মাদ্রাসা, তুফান আলী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, ও  বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Exit mobile version