বাইশারীতে নবনির্বাচিত চেয়ারম্যান মেম্বারদের গণসংবর্ধনা

fec-image

নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে সদ্য সমাপ্ত নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান ও মেম্বারদের গণসংবর্ধনা এবং আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে যুবসমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলে বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত গণসংবর্না ও যুবসমাবেশের একই মঞ্চে পৃথক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাইশারী যুবলীগের সভাপতি আবুল কালাম।

এ দু’অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মো. শফিউল্লাহ। বিশেষ অতিথি ছিলেন বান্দরবান যুবলীগ আহ্বায়ক ক্যালো মং মার্মা, যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক, জেলা আওয়ামী লীগ সদস্য তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংহ্লা ওয়াই মার্মা, উপজেলা যুবলীগ সভাপতি জসিম উদ্দিন ও সাবেক চেয়ারম্যান জালাল আহমদ , উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আলী হোসেন, ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক এনকে রাসেদ প্রমুখ।

যুবলীগ সাধারণ সম্পাদক মো. নুরুল আলমের পরিচালনায় সংবর্ধনা সভায় অতিথি ও সংবর্ধিতদের ক্রেস্ট ও ফুলের মালা প্রদান করা হয়। নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী বলেন, তিনি আজ সত্যিই গর্বিত এবং আনন্দিত। কেননা তিনি দ্বিতীয় বার চেয়ারম্যান হওয়া ছিলো খুবই কঠিন কাজ। কেননা নৌকার বিরুদ্ধে তৎক্ষালীন আওয়ামী লীগ সভাপতি বিদ্রোহী প্রার্থী ছিলো। এ ছাড়া নানা প্রতিকূল পরিবেশে তিনি নির্বাচনে অংশ নিয়ে বিপুল ভোটে জয়লাভ করেছেন। এ জন্যে তিনি সর্বপ্রথম মহান সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা জানান। এবং এলাকার সকলের কল্যাণ কামনা করেন।

এছাড়া সংবর্ধনা অনুষ্ঠানে এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন