বাইশারীতে পার্বত্য মন্ত্রীর পক্ষ থেকে ছাত্রলীগের ৩শত কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

fec-image

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর এমপির পক্ষ থেকে বাইশারী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া ৩শত মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (৯ মে) বিকাল ৪টায় বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা ভাইস চেয়ারম্যান মংলা মার্মা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ-সব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় তিনি বলেন, পার্বত্যচট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর এমপি মহোদয় সকলকে ঈদের শুভেচ্ছার পাশাপাশি ঈদ সামগ্রী আপনাদের নিকট পাঠিয়েছেন। মাননীয় মন্ত্রী মহোদয় অবশ্যই সকল মানুষের কথা স্বরণ রেখেছেন। তিনি উন্নয়নমূলক অনেক অনেক কাজ আমাদের করে দিয়েছেন। আমরাও মন্ত্রী মহোদয়ের আন্তরিকতার কথা মনে রাখব।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এসএনকে রিপন, সাধারণ সম্পাদক হ্লাথোয়াইচিং মার্মা সহ ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মীরা ও বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন ।

বাইশারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এসএনকে রিপন বলেন ঈদ সামগ্রী মাননীয় মন্ত্রী মহোদয়ের পক্ষ থেকে বিতরণ অব্যাহত থাকবে। তিনি মন্ত্রী মহোদয়ের জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন