parbattanews

বাইশারীতে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

Untitled-1 copy (2)

বাইশারী প্রতিনিধি:
সারা দেশের ন্যায় পার্বত্য জেলা বান্দরবানের বাইশারীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ৯টার সময় বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় চারটি প্রাথমিক বিদ্যালয় অংশগ্রহণ করে ।

টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাথমিক বিদ্যালয টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব প্রধান শিক্ষক কামাল হোছাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক আব্দুল হামিদ, তুফান আলী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা চাইলাউ চাক , সহকারী শিক্ষক তারেকা পারভীন, নাজিমুদ্দিন, নুরুল আজিম, ম্র্যাউ চিং চাক প্রমুখ।

উদ্বোধনী ফুটবল টুর্নামেন্টে তুফান আলী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৩ গোলে হারিয়ে নারিচবুনিয়া প্রাথমিক বিদ্যালয়ের জয়লাভ করে এবং বঙ্গমাতা গোল কাপ টুর্নামেন্টে তুফান আলী পাড়া প্রাথমিক বিদ্যালয় নারিচবুনিয়া প্রাথমিক বিদ্যালয়কে ১গোলে হারিয়ে জয়লাভ করে।

উপজেলা শিক্ষা কর্মকর্তা আবু আহমেদ বলেন, বঙ্গমাতা ও বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট আগামী দিনে শিশুদের অনেক দূরে এগিয়ে নিয়ে যাবে। তাই তিনি সকল বিদ্যালয়কে এ খেলায় স্বত:ফুর্তভাবে অংশগ্রহনণের আহবান জানিয়েছেন।

Exit mobile version