বাইশারীতে বিজয় স্মৃতি নাইন সেট ক্রিকেট টুর্নামেন্ট 

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে মধ্যম বাইশারী নব জাগরণ সংঘ কর্তৃক আয়োজিত বিজয় স্মৃতি নাইন সেট ক্রিকেট টুর্নামেন্ট ২০২০ এর উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকাল ৩টায় বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

হাবিবউল্লাহ’র পরিচালনায় সভাপতিত্ব করেন নবজাগরণ ক্রীড়া সংঘের সভাপতি মো. রাসেল তালুকদার।  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাংবাদিক আবদুর রশিদ, ছাত্রলীগ সভাপতি এসএনকে রিপন, বাইশারী খেলোয়াড় এসোসিয়েশন আহ্বায়ক রেজাউল হক ভুট্টাে, কৃষক সমবায় সমিতির সভাপতি মো. আমিনুল হাকিম প্রমুখ।

প্রথম দিনের উদ্বোধনী ম্যাচে ঈদগাও ক্রিকেট একাদশ বনাম বালুখালী ক্রিকেট একাদশের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। বালুখালী ক্রিকেট একাদশ টসে জিতে ব্যাট করতে নেমে ৯ ওভারে ৫৫ রান করে অল আউট হয়ে যায়।

ঈদগাও টাইগার স্টুডেন্ট ক্লাব ২ ওভার ৫ বল বাকি রেখে জয়ের লক্ষে পৌঁছে যায়। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ঈদগাও টাইগার স্টুডেন্ট ক্লাব এর মো. নোমান।

খেলা পরিচালনা করেন সহকারী শিক্ষক হাবিবুর রহমান মানিক ও তার সহযোগী জিয়াউল হক জিয়া।
খেলা শেষে টুর্নামেন্ট পরিচালনা কমিটির পক্ষ থেকে সভাপতি রাসেল তালুকদার ও সেক্রেটারি হাবিবুল্লাহ অতিথিদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ক্রিকেট, টুর্নামেন্ট, বাইশারীতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন