Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাইশারীতে মাসব্যাপী ক্রিকেট প্রশিক্ষণ উদ্বোধন

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির উপজেলার বাইশারীতে ক্রীড়া পরিদফতর প্রণীত বার্ষিক ক্রীড়া কর্মসূচি বান্দরবান পার্বত্য জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে মাসব্যাপী ক্রিকেট প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৫ফেব্রুয়ারি) বিকেল ৩টায় বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ হল রুমে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রশিক্ষণের উদ্বোধন ঘোষণা করা হয়।

পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বাবু হরিকান্ত দাশ। সহকারী শিক্ষক মো. কাউছার আলম এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী ইউপি চেয়ারম্যান মো. আলম কোম্পানী।

এসময় তিনি বলেন, খেলাধুলা মানুষের মানষিকতা ও বিবেক প্রসারিত করে। বর্তমান সরকার প্রতিটি বিদ্যালয়ের খেলাধুলার জন্য ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন। পড়ালেখার পাশাপাশি খেলাধুলা দেশ ও জাতিকে আরও এক ধাপ উন্নত করবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি উপজেলা সমবায় অফিসার শ্রীজন কুমার বিশ্বাংগ্রী, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আবদুল হামিদ, ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক মো. আলম, সহকারী শিক্ষক উৎপল, ক্রীড়া শিক্ষক মমতাজ আহম্মেদ প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজের ৩০ জন নারী ও পুরুষ ক্রিকেট শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বাইশারীতে মাসব্যাপী ক্রিকেট প্রশিক্ষণ উদ্বোধন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন