বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্যোগে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্যোগে বাইশারী ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকায় ঘরে ঘরে কর্মহীন ও অসহায় দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টার সময় ইউনিয়নের দুর্গম ও পাহাড়ি এলাকা থিম ছড়ি ও খরিন খাইয়্যা এলাকায় পায়ে হেঁটে খাদ্যশস্য নিয়ে হাজির হন পুলিশ সদস্যরা।

তাদের এই মহতী উদ্যোগকে স্বাগত জানিয়ে স্থানীয়রা বলেন, পুলিশ জনতা “জনতাই পুলিশ ” সত্যিকারে পুলিশ যে জনগনের বন্ধু তার প্রমান আজ অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে প্রমান করে দিলেন।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) লিয়াকত আলী জানান, মাননীয় জেলা পুলিশ সুপারের নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাস প্রতিরোধে পাহাড়ের প্রত্যন্ত এলাকায় খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী যথাক্রমে চাউল, ডাউল, তৈল, পিঁয়াজ, আলু, লবণ, ডিম, সাবান বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন খেটে খাওয়া মানুষের খাদ্য অবশ্যই পৌঁছে দেব আমরা। সঠিক তথ্য থাকলে পুলিশকে জানানোর জন্য ও তিনি আহ্বান জানান তিনি।

খাদ্যশস্য নিয়ে ঘরে ঘরে পৌঁছিয়ে দেন ইনচার্জ মো. লিয়াকত আলী, এস আই মাঈনুদ্দীন, এএসআই ওমর ফারুক, ইউপি সদস্য আবদুর রহিম, সাংবাদিক আবদুর রশিদসহ পুলিশ সদস্যরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, পুলিশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন