parbattanews

বাইশারী বাজারে এক মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি

চুরি

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী বাজারে মাদার ডিজিটাল স্টোর নামক এক মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরের দল দোকান থেকে নগদ টাকাসহ আনুমানিক ৩ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায় বলে দোকান মালিক আনিছুল হক জানান। রবিবার গভীর রাতে বাইশারী বাজারের গনি মার্কেটে এই ঘটনা ঘটে।

দোকান মালিক আনিছুল হক বলেন, প্রতিদিনের মত ব্যবসা শেষে রাত ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। পর দিন সোমবার সকাল ৮টার দিকে দোকান খুলে দেখি মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে। পিছনের রুমে গিয়ে দেখি দরজা ভাঙ্গা এবং গর্ত খুড়ে দোকানে প্রবেশের চিত্র ।

তিনি বলেন, নগদ বিশ হাজার টাকা, ৫০টি মোবাইল সেট, ২০টি ব্যাটারী, ১টি ডিজিটাল ক্যামেরা, ১টি ল্যাপটপ, ৩৫টি মেমোরী কার্ড, ৪০টি চার্জার ও ইয়ারফোনসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায় চোর। যার আনুমানিক মূল্য ৩ লাখ টাকার অধিক হবে বলে দোকান মালিক নিশ্চিত করেছেন।

উক্ত ঘটনায় বাইশারী বাজার সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, ইউপি চেয়ারম্যান মনিরুল হক, বাজার কমিটির নেতা আব্দুল করিম বান্টু ঘটনাস্থল পরিদর্শন করেন।

পরে বিষয়টি পুলিশকে জানালে বাইশারী বাজারের বিভিন্ন জায়গায় তল্লাশি করে সন্দেহ জনক ৩ ব্যক্তিকে আটক করে পুলিশ।

আটককৃত ব্যক্তিরা হলেন, দক্ষিণ বাইশারী গ্রামের বাসিন্দা মৃত মোজাফ্ফর আহমদের পুত্র মোবারক আলী(২৪), দোয়াছড়ি চন্দনাইশ থানার বাসিন্দা নুর ন্নবী(২৬) ও চট্টগ্রামের বাসিন্দা কৃঞ্চ দাশ (৪০)।

Exit mobile version