parbattanews

বাইশারী শাহ্ নুরুদ্দীন (রা:) দাখিল মাদ্রাসার ২ দিনব্যাপী বার্ষিক সভা ও সিরাতুন্নবী (সা:) মাহফিল সম্পন্ন

12007224_960256017403509_2072424856_n

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী শাহ্ নুরুদ্দীন (রা:) দাখিল মাদ্রাসার বার্ষিক সভা ও সিরাতুন্নবী (সা:) মাহফিল গতকাল রোববার সম্পন্ন হয়েছে।

গত ১৮ ও ১৯ মার্চ দু‘দিন ব্যাপী অনুষ্ঠিত বার্ষিক সভা ও সিরাতুন্নবী (সা:) মাহফিলে প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা আইয়ুব আলী আনসারী ও আল্লামা দেলোয়ার হোছাইন বলেন, মাদ্রাসায় ধর্মীয় শিক্ষার পাশাপাশি বাংলা, ইংরেজি, গণিত ও বিজ্ঞান শিক্ষা প্রদান করা হয়। দুনিয়া ও আখেরাতের কল্যাণের জন্য মাদ্রাসা শিক্ষার বিকল্প নেই। বক্তারা আরো বলেন, ইসলাম সব সময় শান্তির কথা বলে। ইসলামে ঝগড়া বিবাদ, মারামারি, খুন-খারাবির স্থান নেই। তাছাড়া ইসলামই সর্ব প্রথম নারীদের সর্বোচ্চ মর্যাদা প্রদান করেছে।

সহকারী শিক্ষক মাওলানা জয়নাল আবেদীনের পরিচালনায় মাহফিলে সভাপতিত্ব করেন, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মো. আব্দুর রশিদ।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাইশারী ইউপি চেয়ারম্যান মনিরুল হক, মাওলানা নুরুল হাকিম, লম্বাবিল তালিমুল কোরআন নূরানী একাডেমির পরিচালক মো. রফিক বশরী, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক জাফর আলম, বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোছাইন, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য সাংবাদিক আব্দুল হামিদ, মাদ্রাসা প্রতিষ্ঠাতা সদস্য ইলিয়াছ সওদাগর, মাওলানা আব্দুর রহিম প্রমূখ।

Exit mobile version