parbattanews

বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী পরীক্ষার্থীদের বিদায় ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

news19-11-2015

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি : 

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ২নং বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাথমিক সমাপনী পরীক্ষার্থীদের বিদায় ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার আবু আহমেদ। আলোকিত জাতি গঠনে শিক্ষার কোন বিকল্প নাই মন্তব্য করে উপজেলা শিক্ষা অফিসার বলেন, ‌বর্তমান সরকার প্রাথমিক শিক্ষাকে গুরুত্ব দিয়ে নানা প্রকার সুযোগ সুবিধাসহ বছরের শুরুতেই পাঠ্য বই ছাত্র ছাত্রীদের হাতে পৌছে দিচ্ছে।’

পরিচালনা কমিটির সভাপতি মো: আলমের সভাপতিত্বে সহকারী শিক্ষক মিজানুর রহমানের পরিচালনায় পবিত্র কোরআন তেলোয়াত ও ত্রিপিটক পাঠের মাধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব কামাল হোছাইন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনিছুর রহমান, বাইশারী উচ্চ বিদ্যালয়ের সভাপতি শাহাব উদ্দীন, উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বড়বিল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি চৌধুরী ইয়াহিয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মৌওলানা আব্দুর রহিম, স্বেচ্ছা সেবকলীগ সভাপতি মো:বাবুল হোসেন বিশ্বাস, ছাত্রলীগ সভাপতি মো: রিয়াজ উদ্দীন শাহীন প্রমুখ।

অনুষ্ঠান শেষে হাফেজ মো: আলমের মোনাজাতের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণ কামানা ও পরীক্ষার্থীদের জন্য বিশেষ প্রার্থনা করা হয়।

Exit mobile version