parbattanews

বাঘমারা বাজারে আগু‌নে ক্ষতিগ্রস্তদের মা‌ঝে সহায়তা দিল সেনাবা‌হিনী

বান্দরবা‌নের বাঘমারায় আগু‌নে ক্ষ‌তিগ্রস্থ‌দের মা‌ঝে মান‌বিক সহায়তা প্রদান ক‌রে‌ছে বান্দরবান রিজিয়ন ও বান্দরবান সদর জোন।

মঙ্গলবার (৮‌ ফেব্রুয়ারী) দুপু‌রে বাঘমারা বাজা‌রে অ‌গ্নিকা‌ন্ডে ক্ষ‌তিগ্রস্থ‌দের মা‌ঝে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত থে‌কে বান্দরবান রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জিয়াউল হক এনডিসি, এফ ডব্লিউ সি, পিএসসি, এ সহায়তা দেন।

ক্ষতিগ্রস্ত ১৬ জনের প্রত্যেক‌কে বান্দরবান রিজিয়নের পক্ষ থে‌কে ৫ হাজার ও জোনের পক্ষ থে‌কে ৩ হাজার ক‌রে মোট ৮ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়াও প্রত্যেককে ১টি কম্বল , ৫ কেজি চাল, ২ কেজি ডাল, ২ লিটার বিশুদ্ধ পানি, ১ কেজি লবণ, ২ কেজি আটা ও ১ কেজি সয়াবিন তেল প্রদান করা হয়। প‌রে রি‌জিয়ন কমান্ডার ও জোন কমান্ডারসহ সেনা কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন ক‌রেন।

রি‌জিয়ন কমান্ডার ‌জিয়াউল হক ব‌লেন, ক্ষতিগ্রস্তদের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে যতটুকু সহযোগিতা তর‌তে হয় তা করা হ‌বে। এসময় তি‌নি সকলকে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান।

এসময় জোন কমান্ডার লেঃ কর্নেল মোহাম্মদ মঈনুল হক এস ইউ পি, পি এস সি এবং নবাগত জোন কমান্ডার লেঃ কর্নেল মো. মাহমুদুল হাসান পিএসসিসহ জোনের কর্মকর্তারা উপ‌স্থিত ছি‌লেন।

Exit mobile version