বাঘাইছড়িতে ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মবার্ষিকী পালিত

বাঘাইছড়ি প্রতিনিধি:
বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের উদ্যোগে জননেত্রী শেখ হাসিনা ৬৯তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। সোমবার সন্ধ্যা ৬টার সময় উপজেলার প্রধান প্রধান সড়কে র‌্যালি শেষে পৌর আওয়ামী লীগ (অস্থায়ী)কার্যালয়ে  আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ পারভেজ আলীর সঞ্চালনায় ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সুজিৎ চক্রবর্তীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাঘাইছড়ি উপজেলার সাবেক ছাত্র নেতা মোঃ জমির হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ শাহরিয়ার হোসেন, পৌর ২নং ওর্য়াড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মুনছুর আলী, উপজেলা আওয়ামী লীগ সদস্য মোঃ আতাউর রহমান প্রমুখ।

এসময় বক্তব্য রাখেন, বাঘাইছড়ি কাচালং ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ মামুন অর রশীদ, সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ তাছকিন ও উপজেলা ছাত্রলীগ যুগ্ন আহবায়ক সজ্ঞয় ধর।

এসময় প্রধান অতিথি বলেন, রাঙামাটিতে আওয়ামী লীগ সভাপতি দীপংকর তালুকদারের দিক নির্দেশনা এবং বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বৃষকেতু চাকমার নেতৃত্বে আওয়ামী লীগ হবে একটি সুন্দর, সুশৃঙ্খল ও শক্তিশালী সংগঠন। তিনি বলেন, আগামীতে পৌর আওয়ামী লীগ হবে একটি শক্তিশালী প্রগতিশীল সংগঠন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন