বাঘাইছড়িতে বন্যার পানিতে মাছ ধরতে গিয়ে ২ পাহাড়ি যুবক নিহত

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের মাচালং ও রুপকারী ইউনিয়নের গোলাছড়ি এলাকায় বন্যায় খড়োস্রোতা কাচালং নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে ২ যুবক নিহত হয়েছে। নিহতরা হলেন মাচালং মন্দির পাড়া এলাকার কালাধন চাকমার ছেলে সুকর চাকমা (৩২) ও রুপকারী এলাকার গোলাছড়ি গ্রামের শ্রিবক্স চাকমার ছেলে চিরজ্যোতি চাকমা (৪২)।

তারা দুজনেই বুধবার (২২ জুন) মাছ ধরতে গিয়ে পানিতে তলিয়ে নিখোঁজ হয়। স্থানীয়দের পাশাপাশি ফায়ার সার্ভিসের ডুবুরি দল সারাদিন অনেক খুঁজাখুঁজি করেও তাদের উদ্ধার করতে পারেনি। ঘটনার একদিন পর বৃহস্পতিবার (২৩ জুন) সকাল ৬ ঘটিকায় রূপকারী ইউনিয়নের বিজয় ঘাট এলাকায় সুকর চাকমা ও গোলাছড়ি এলাকায় চিরজ্যোতি চাকমার মরদেহ ভাসমান অবস্থায় পাওয়া যায় । পরে স্থানীয়দের সহায়তায় তাদের মরদেহ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

মারিশ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আপন চাকমা ও সাজেক ইউনিয়ন পরিষদের সচিব ফালঘুন চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেন।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা আক্তার মরদেহ উদ্ধারের বিষয়টি শিকার করে বলেন, মাছ ধরতে গিয়ে মারা যাওয়ার বিষয়টি দুঃখজনক, জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে আর্থিক সহায়তার ব্যবস্থা করা হবে। এবং স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের মাধ্যমে লোকজনকে সচেতন ও সতর্ক করা হয়েছে আর যাতে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পাহাড়ি, বন্যার পানি, বাঘাইছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন