বাঘাইছড়িতে বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

fec-image

কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র ‘শান্তি, শৃঙ্খলা, সর্বত্র’ এই স্লোগানকে সামনে রেখে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় কমিউনিটি পুলিশিং ডে- ২০২২ উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) সকাল ১০টায় বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেনের নেতৃত্বে উপজেলা পরিষদ মিলনায়তনের সামনে থেকে বিশাল শোভাযাত্রার আয়োজন করে বাঘাইছড়ি থানা পুলিশ। শোভাযাত্রাটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এসে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন, ১৮ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক সোহাগ পারভেজ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর সবুর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মামুন। এছাড়াও বিভিন্ন জনপ্রতিনিধি এবং বাঘাইছড়ি থানার সকল কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন বাঘাইছড়ি থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাৎ হোসেন। এসময় তিনি বলেন, ‘পুলিশ জনতা, জনতাই পুলিশ’ এই মূলমন্ত্র ধারন করে পুলিশ কাজ করে যাচ্ছে। পুলিশের সকল প্রকার সেবা আমরা সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে বদ্ধপরিকর। আর সেই লক্ষেই আমরা কাজ করে যাচ্ছি। মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত ও সুন্দর বাঘাইছড়ি বিনির্মাণে আপনাদের সহযোগিতা কামনা করছি। সকলকে সাথে নিয়ে বাঘাইছড়িকে এগিয়ে নিতে চাই।

এছাড়া বক্তব্য রাখেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা আক্তার, পৌর মেয়র জমির হোসেন, আনসার অধিনায়ক সোহাগ পারভেজ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মামুনসহ আরো অনেকে। বক্তরা বলেন, কমিউনিটি পুলিশিং এর সুফল জনগণের দোয়ারে পৌঁছে দিতে হবে, এছাড়াও কমিউনিটি পুলিশিং কার্যকারিতা ও উপকারিতা নিয়ে আলোচনা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কমিউনিটি পুলিশিং ডে, পুলিশ, বাঘাইছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন