বাঘাইছড়িতে বাঘাইহাট জোনের উদ্যোগে হতদরিদ্র দুস্থদের খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়ি সাজেকে বাঘাইহাট জোনের উদ্যোগে হতদরিদ্র দুস্থ শতাধিক পরিবারের মাঝে রমজান মাস উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনীর সিক্স বেঙ্গল ।

বুধবার (৫ এপ্রিল) সকালে বাঘাইহাট জোনের প্রশিক্ষণ মাঠে দরিদ্র মানুষের মাঝে চাল, ডাল, চিনি, তেলসহ খাদ্য সামগ্রী বিতরণ করেন জোন অধিনায়ক লে. কর্নেল মো.তৌহিদুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বাঘাইহাট জোনের উপ-অধিনায়ক মেজর সাদিকুল হাসান তালহা, ৩৬ নং সাজেক ইউনিয়নের চেয়ারম্যান, অতুলাল চাকমা,বাঘাইহাট বাজার সভাপতি নাজিম উদ্দীন চৌধুরী, সংরক্ষিত মেম্বার সুমিতা রানী চাকমাসহ স্থানীয় জনপ্রতিনিধি, উপকারভোগী পাহাড়ি বাঙালি পরিবারসহ এলাকার কারবারি ও গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

প্রধান অতিথিতির বক্তব্যে জোন কমান্ডার বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সব সময় দেশের এবং মানুষের কল্যাণের জন্য কাজ করে থাকে। আমাদের সকলকে মনে রাখতে হবে সবার উপরে দেশ। আমাদের সকলকে দেশের কল্যানের জন্য কাজ করতে হবে এবং আমাদের দেশে যাতে দুর্যোগের সময় কেউ অনাহারে না থাকে তাই আমাদের সকলকে উদ্যোগের সাথে নিজ নিজ জমিতে কৃষির উৎপাদনে মনোযোগী হতে হবে।

তিনি আরও বলেন, এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা বাহিনীর পাশাপাশি উন্নয়ন মূলক অবকাঠামোর লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোনের পক্ষ থেকে ভবিষ্যতে এ ধরণের সাহায্য-সহযোগিতা অব্যাহত থাকবে।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্যোগ, খাদ্য, জোন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন