parbattanews

বাঘাইছড়িতে সেনা অভিযানে অস্ত্র উদ্ধার

বাঘাইছড়ি প্রতিনিধি:

রাঙ্গামাটি পার্বত্য জেলার বাঘাইছড়ি উপজেলার দিঘীনালা মারিশ্যা সড়কের নয় কিলো নামক এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও চাঁদার টাকা উদ্ধার করেছে সেনাবাহিনী।

শনিবার (১৬ মার্চ) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দিঘীনালা মারিশ্যা সড়কের নয়কিলো নামক এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসীরা চাঁদা আদায় করছে এমন সংবাদ পেয়ে ১২ বীর বাঘাইহাট সেনা জোনের মেজর নাহিয়ান এর নেতৃত্বে সেনা বাহিনীর একটি দল অভিযান পরিচালনা করেন। সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায় এসময় ঘটানাস্থলে সন্ত্রাসীদের রেখে যাওয়া একটি ব্যাগ পাওয়া যায়। ব্যাগ তল্লাশী করলে ব্যাগের মধ্যে অস্ত্র এলজি ১টি, ৪ রাউন্ড তাজা গুলি, ৫ হাজার ২শ’ ৩২ টাকা এবং চাঁদা আদায়ের রশিদ বইসহ গুরুত্বপূর্ণ নথি পাওয়া যায়।

এ বিষয়ে বাঘাইহাট সেনা জোন থেকে অভিযানে উল্লেখিত অস্ত্র গোলাবারুদ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন এবং নিরাপত্তা বাহিনীর পক্ষ থেকে আরও এই ধরণের গোপন অবস্থান বা আস্তানা এবং চাঁদাবাজদের চিহ্নিত করে তাদের আটক, আস্তানা ধ্বংস করার লক্ষ্যে সেনাবাহিনীর অভিযান চলমান থাকবে এবং এ ব্যাপারে স্থানীয় জনসাধারণের কাছে সহযোগিতাও চায় সেনাবাহিনী।

Exit mobile version