বাঘাইছড়ির রাবার বাগানের আতঙ্ক কাটেনি এখনও

baghaichari

আলমগীর মানিক, রাঙ্গামাটি:
বুধবার সকালে বাঘাইছড়ির রাবার বাগান এলাকায় সশস্ত্র সন্ত্রাসী তিনটি দলের মধ্যে সংঘঠিত বন্দুক যুদ্ধের ঘটনায় ঐ এলাকার মানুষের মাঝে এখনো আতঙ্ক কাটেনি। বিবদমান তিনটি স্থানীয় রাজনৈতিক দলের মধ্যে সংগঠিত ভাতৃঘাতি সংঘর্ষের কারনে পুরো বাঘাইছড়ি উপজেলার উপজাতীয় লোকজনের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

আতঙ্কিত উপজাতীয় এলাকাবাসি বুধবার ও বৃহস্পতিবার সারাদিন নিজেদের প্রয়োজনেও উপজেলা সদরে আসেনি। এদিকে বুধবার ঘটনার পর থেকে বৃহস্পতিবার সারাদিন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঐ এলাকাকে বিশেষ নজর দারিতে রেখেছে বলে জানা গেছে নিরাপত্তা বাহিনী সূত্রে।

স্থানীয় সুত্র গুলো থেকে প্রাপ্ত তথ্য মতে, বর্তমানে রাবার বাগান এলাকা শান্ত রয়েছে। তবে তারা বন্দুক যুদ্ধে সন্ত্রাসীরা সেনা আদলের পোশাক পরিহিত ছিল বলে জানায়, এদিকে নির্ভরযোগ্য একটি সুত্র নিশ্চিত করেছে স্থানীয় তিনটি রাজনৈতিক দলের মধ্যে সংঘঠিত বন্দুক যুদ্ধের ঘটনায় ২জন নিহত হয়েছে এবং ১জন গুরুতর আহত হয়েছে।

নিহত একজনের নাম বিপ্লব চাকমা (২৫) দাবি করে সূত্রটি জানায় নিহত বিপ্লব চাকমা সন্তু লারমা সমর্থিত জেএসএসে’র কর্মী।
বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিক উল্ল্যাহ এর সাথে কথাবলে জানা যায় এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে এ ঘটনায় কেউ নিহত হয়েছে এমন কোন তথ্য তাদের হাতে নেই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন