বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ শুভ উদ্বোধন

fec-image

“সম্প্রীতি ও উন্নয়ন ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী বাঘাইহাট জোন কর্তৃক আয়োজিত জোন কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৬ মে) দুপুর ৩টায় বাঘাইহাট সেনা জোন সদর মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন বাঘাইহাট জোনের জোন কমান্ডার লে.কর্নেল মুনতাসির রহমান চৌধুরী পিএসসি। উদ্বোধনী ম্যাচে অংশ নেয় আদর্শপাড়া একাদশ বনাম মাচালং একাদশ। এ সময় ১-১ গোলে খেলা ড্র হয়।

টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইহাট জোনের জোন কমান্ডার লে.কর্নেল মুনতাসির রহমান চৌধুরী পিএসসি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইহাট জোনের ক্যাপ্টেন রাজ্জক, সাজেক (ইউপি) চেয়ারম্যান অতুলাল চাকমা, বঙ্গলতলী ইউপি চেয়ারম্যান জ্ঞানোজ্যোতি চাকমা, রুপকারী ইউপি চেয়ারম্যান জেসমিন চাকমা, সাজেক ইউপির সাকেব চেয়ারম্যান নেলশন চাকমা, বাঘাইহাট বাজার কমিটির সভাপতি ডা. নাজিম উদ্দিন, সম্পাদক মো. জুয়েল, বিমল কান্তি (রিত বাবু) চাকমা প্রমুখ।

এ সময় প্রধান অতিথি সংক্ষিপ্ত বক্তব্যে জোন কমান্ডার লে.কর্নেল মুনতাসির রহমান চৌধুরী পিএসসি বলেন, সম্প্রীতির উন্নয়নে বিনোদনের অংশ হিসেবে এই টুর্নামেন্টের আয়োজন। এই টুর্নামেন্টের মাধ্যমে এই এলাকার খেলাধুলাকে আরো এগিয়ে নিতে হবে। ক্রীড়াঙ্গণ যুব সমাজকে অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে রাখার পাশাপাশি মন উৎফুল্ল ও শরীর গঠনে সহায়ক ভূমিকা রাখে।

সেনা সূত্রে জানা যায়, উক্ত ফুটবল টুর্নামেন্টের খেলায় ১২টি দল অংশ গ্রহণ করে। প্রতিদিন সকাল ও বিকেলে দুটি পর্বে খেলা অনুষ্ঠিত হবে। এই টুর্নামেন্ট এর মাধ্যমে বাছাই শেষে অংশগ্রহণকারীরা রিজিয়ন কাপ ফুটবল-২০২২ এর অনুষ্ঠিত খেলায় অংশ নেবেন।

এ সময় উদ্বোধনী টুর্নামেন্ট উপভোগ করতে জড়ো হয় সাজেক এলাকায় বসবাসরত হাজারো পাহাড়ি-বাঙালি সর্বস্তরের জনগণ। এ সময় খেলার মাঠটি রুপ নেয় পাহাড়ি-বাঙালির মিলন মেলায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ফুটবল, বাঘাইহাট
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন