বাঙ্গালহালিয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনাভাইরাস নিরাপত্তার লিফলেট বিতরণ

fec-image

রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে শনিবার (২১ মার্চ) বেলা ২টার সময় উপজেলার ঐতিহ্যবাহী বাঙ্গালহালিয়া বাজারের সম্প্রতি নভেল করোনাভাইরাস প্রতিরোধের লিফলেট বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহ্লা অং মারমা, ৩নং বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম চৌধুরী, নজরুল ইসলাম, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হারাধন কর্মকার, বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অরুন সেন, বাজার সমবায় সমিতির সভাপতি মোঃ শামসুল আলম প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী অফিসার বাজারে আগত পথচারী ও দোকানদারদের হাতে করোনা প্রতিরোধে সচেতনতা মূলক লিফলেট তুলে দেন এবং মাস্ক ব্যাবহারের জন্য আহ্বান জানান।

পরে বাজারের মাছ বিক্রেতা ও মুদিমাল বিক্রেতাদের দোকান পরিদর্শন করেন  এবং অতিরিক্ত মূল্য নিলে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

তিনি আরো বলেন কেউ যাতে আতঙ্ক সৃষ্টি না করে সবাই শক্ত থাকুন। করোনাভাইরাসের কারণে পৃথিবীর বিভিন্ন দেশে নাজুক পরিস্থিতি সৃষ্টি হলে ও বাংলাদেশের অবস্থা এখনো অনেক ভালো আছে।

তাই আতঙ্কিত না হয়ে আমাদের সবাইকে সচেতন হতে হবে এবং সাবধানতা অবলম্বন করতে হবে।কোন বিদেশ প্রেরত আসলে তাকে কোয়োরেন্টিনে রাখার আহ্বান জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, রাজস্থলি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন