parbattanews

বাদাম নিয়ে নতুন গান গাইলেন ভুবন বাদ্যকর

কাঁচা বাদামের সাথে যার নাম জুড়ে গেছে তিনি হলেন ভুবন বাদ্যকর। কয়েক দিন আগেই তিনি কাঁচা বাদাম গানটি গেয়ে সোসাল মিডিয়ায় ভাইরাল হন। এবার গাইলেন নতুন গান।

এর আগে ভুবন বাদ্যকর অভিযোগ করেছেন তার গাওয়া গানের মাধ্যমে অনলাইনে লাখ লাখ টাকা আয় করছেন ইউটিউবাররা। কিন্তু সেই গানের কপিরাইটের কোনো টাকা তিনি পাচ্ছেন না। এরপরই বীরভূমের দুবরাজপুরে ভুবন বাদ্যকরের বাড়িতে যান ভারতীয় ইউটিউবার স্যান্ডি সাহা। তার হাত ধরে এবার বাদাম নিয়ে দ্বিতীয় গান গাইলেন ভুবন বাদ্যকর।

‘বাদাম বাদাম, দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম’। এ গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এমনকি সারা বিশ্বে কয়েক মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন এ গানের ভিডিও। এখন ফেসবুক, ইউটিউব, রিলসে চোখ রাখলেই বেজে উঠছে এ গান। কিন্তু যে মানুষটি এ গান করেছেন তিনি পেশায় একজন বাদাম বিক্রেতা। তার নাম ভুবন বাদ্যকর। ভারতের বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা তিনি।

ভুবন দাবি ছিল, তার গান ইতোমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবের মাধ্যমে এ গান গেয়ে অনেকে টাকা রোজগার করছেন, কিন্তু তিনি কিছুই পাচ্ছেন না। তিনি জানান, তার গান ভাইরাল হওয়ায় প্রচুর মানুষ প্রত্যেকদিন বাড়িতে ভিড় করছেন। সবাই তার গানের ভিডিও রেকর্ডিং করছেন। সেগুলো সোশ্যাল মিডিয়ায় দিয়ে টাকাও আয় করছেন, কিন্তু তিনি কিছুই পাচ্ছেন না। গানের কপিরাইট হওয়া উচিত তার নামে। তাই তার দাবি, পুলিশ প্রশাসন ঘটনার তদন্ত করুক এবং তার প্রাপ্য টাকাটুকু তাকে পেতে সাহায্য করুক।

সোমবার সোশ্যাল মিডিয়া নিজের পেজে স্যান্ডি সাহা শেয়ার করেন বাদাম নিয়ে ভুবন বাদ্যকরের নতুন গান ‘আমি বাদাম বেচে খাই’। স্যান্ডি সবাইকে অনুরোধ করেছেন, আগের গানের মতোই এ গান ভাইরাল করুন এবং এবার যেন কপিরাইটের টাকা পান ভুবন বাদ্যকর। স্যান্ডির এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে নেটিজেনরা।

সূত্র: জিনিউজ

Exit mobile version