parbattanews

বান্দরবানের অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারে সেনা জোনের মানবিক সহায়তা

বান্দরবানের বোথানিপাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বান্দরবান সেনা জোনের পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান করা হয়।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকালে বান্দরবানের বোথানিপাড়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত রদক মোহন (৭৫) এর মাঝে এসব সহায়তা করা হয় ।

এ সময় বান্দরবান সেনা জোনের উপ-অধিনায়ক মেজর এ এস এম মাহমুদুল হাসান,পিএসসি এর উপস্থিতিতে ভুক্তভোগী পরিবারটিকে নতুন ঘর নির্মাণের নিমিত্তে ৯৫ পিস টিন সহায়তা প্রদান করা হয়। সেনা জোনের পক্ষ হতে বর্তমানের ন্যায় ভবিষ্যতেও এ ধরনের সহায়তা চলমান থাকবে বলে জানান।

এছাড়া সহায়তা গ্রহণ করে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত রদক মোহন জানান, আগুনে আমার সম্পূর্ণ ঘরবাড়ি পুড়ে গেছে। আমার এই কষ্ট দেখে বাংলাদেশ সেনাবাহিনী আমাকে ঘর নির্মাণ করার জন্য টিন ও অন্যান্য সহায়তা প্রদান করেছে তার জন্য আমি বাংলাদেশ সেনাবাহিনীর কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

উল্লেখ্য যে, গত ২৫ জানুয়ারি বোথানিপাড়ায় চুলা হতে সৃষ্ট আগুন লেগে রদক মোহনের ঘরবাড়ি পুড়ে যায়। এতে তাঁর প্রায় সাড়ে ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। ঘটনার দিন সংবাদ পাওয়া মাত্র আন্তাহ পাড়া ক্যাম্প হতে একটি সেনাটহল ঘটনাস্থলে পৌঁছে এবং পরিস্থিতি স্বাভাবিক করতে সহায়তা করে এবং ভুক্তভোগীদের ক্ষতিপূরনের যাবতীয় সহায়তা প্রদান করবে বলে প্রতিশ্রুতি দেন।

Exit mobile version