বান্দরবানের ঘুনধুমে লক্ষাধিক টাকার রাবারসহ মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক:

বান্দরবানে ঘুনধুমে এক বিধবা নারীকে অপহরণ ও লক্ষাধিক টাকার মালামার লুট করেছে এলাকার ত্রাস এনাম বাহিনীর প্রধান এনাম। শুক্রবার দুপুরে ঘুনধুমে নিজামপুর রাবার প্লান্টেশন লিমিটেডে এঘটনা ঘটে।  

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, নাইক্ষংছড়ি উপজেলার ঘুনধুমে পুলিশের তদন্ত কেন্দ্রের ৫০০ গজরে মধ্য রাবার বাগান জবর করতে সন্ত্রাসী এনাম বাহিনির প্রধান এনামের নেতৃত্বে এলাকার সন্ত্রাসী জাপর, মোক্তার, শাহ-কামাল, আকতারসহ আরো ২০/২৫ জন সন্ত্রাসী জুমার নামাজের সময় সুযোগ বুজে ইউনিয়নে নিজামপুর রাবার প্লান্টেশন লিমিটেড হনা দেয়।

এসময় সন্ত্রসীরা মওজুদ রাবার, মোবাইল অন্যান্য মালামালসহ প্রতিষ্ঠানটির কর্ণদার গুলবাহার বেগম (৫৫) ও কাজের মেয়ে খুরশিদা বেগম (২২) কে সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়। পরে সন্ত্রাসীরা খুরশিদা বেগমকে ছেড়ে দিলেও গুলবাহারকে অপহরণ করে পাশ্ববর্তী পাহড়ে আটক করে মারধর করে। পরে জনগনের সহায়তায় গুলবাহার বেগমকে উদ্ধার করা হয়। এঘটনায় নাইক্ষংছড়ি থানা আভিযোগ দায়ের করা হয়েছে।

এলাকাবাসী জানান, এনাম বাহীনীর এনাম দীর্ঘদিন পুলিশের সহায়তায় এলাকায় ত্রাস চালিয়ে আসছিল। তার বাড়ী চট্টগ্রামে হলেও দীর্ঘদিন ধনধুম এলাকায় মাদক ব্যাবসা ও অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে। তার বিরোদ্ধে এলাকার সাধারণ মানুষ মুখ খুলে কিছু বললে তাদের মারধর করে। তার ভয়ে সাধারণ জনগন অসহায়। এলাকাবাসী প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছে।

                            

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন