বান্দরবানের প্রয়াত সাংবাদিক এনামুল হক কাসেমীর মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

fec-image

বান্দরবানের প্রয়াত সাংবাদিক এনামুল হক কাসেমীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার ( ৩ নভেম্বর) বান্দরবান জেলা প্রেস ইউনিট এর আয়োজনে ও বান্দরবান জেলার কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে টিভি রিপোর্টার ইউনিটি রুম প্রাঙ্গণে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

স্মৃতিচারণ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মরহুমের ঘনিষ্ঠজন বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক এম.এ হাকিম চৌধুরী, প্রেস ইউনিট সভাপতি আলাউদ্দিন শাহরিয়ার, জেলা সাংবাদিক ইউনিয়নের আহবায়ক আল ফয়সাল বিকাশ, সদস্য সচিব মংসাসু মারমা, প্রেস ইউনিটের সাধারণ সম্পাদক এনএ জাকির, আরটিভি প্রতিনিধি শাফায়েত হোসেন, জিটিভি প্রতিনিধি মো: ইসহাকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সকলে তার প্রতি গভীর শ্রদ্ধা জানান ও সমবেদনা প্রদান করেন। পরম করুণাময় সৃষ্টিকর্তার কাছে দুহাত তুলে দোয়া এবং প্রার্থনা করেন পরপারে যে যাতে তিনি ভালো থাকেন।

এদিকে অনুষ্ঠানে মরহুমের পরিবারের সদস্যদের বান্দরবান সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে সম্মাননা জানানো হয়।

প্রসঙ্গত: মরহুম সাংবাদিক এনামুল হক কাশেমী ২০১৮ সালের ৩১ অক্টোবর মৃত্যুবরণ করেন। মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত তিনি চট্টগ্রামের দৈনিক আজাদী এবং বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এ কর্মরত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন