বান্দরবানের রোয়াংছড়িতে পাহাড়ী সন্ত্রাসীদের গুলিতে নিহত ১ 

fec-image

বান্দরবানের রোয়াংছড়িতে পাহাড়ী সন্ত্রাসীদের গুলিতে ১ জন নিহত হয়েছে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে রোয়াংছড়ি সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নয়াপাড়ার মৃত নিসামং মারমার ছেলে মংসিংশৈ মারমা দুর্বত্তদের গুলিতে নিহত হন।

স্থানীয় সূত্রে জানা যায় যে, উক্ত ব্যাক্তি পূর্বে জেএসএস (মূল) দলের সদস্য ছিল। সে গত এক থেকে দেড় বছর আগে দল থেকে পালয়ন করে নিজ বাড়িতে স্বাভাবিক জীবন যাপন করতেছিল।কিন্তু পুনরায় দলে যোগদান করার জন্য জেএসএস (মূল) থেকে দীর্ঘদিন ধরে চাপ প্রয়াগ করে আসছিলো। তার পরিবার তাকে যেতে না দেওয়ায় আজ তাকে মেরে ফেলা হয় বলে জানা যায়।

ছবি: পাহাড়ী সন্ত্রাসীদের গুলিতে নিহত মংসিংশ ‘র মারমার মরদেহ

 

পু‌লিশ ও স্থানীয় সূত্রে আরও জানায়, সে রোয়াংছ‌ড়ির নতুন পাড়ার নিজ বা‌ড়ির পা‌শে গোসল করতে যায়। এসময় পাহাড়ী অস্ত্রধারী সন্ত্রাসীরা তা‌কে লক্ষ‌্য ক‌রে গু‌লি ক‌রে। এ‌তে সে ঘটনাস্থ‌লেই মারা যায়। ঘটনার পরপরই সন্ত্রাসীরা পা‌লি‌য়ে গে‌ছে। কে বা কারা এবং কি কার‌ণে এ হত‌্যাকান্ড ঘ‌টি‌য়ে‌ছে তা জানা যায়‌নি। ত‌বে এ ঘটনায় জেএসএস মূল দল‌কে দায়ী কর‌ছে স্থানীয়রা।

ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে রোয়াংছ‌ড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি ) আবদুল মান্নান জানান, ক‌তিপয় দুর্বৃত্তরা একজন‌কে গু‌লি ক‌রে হত‌্যা ক‌রে‌ছে। ত‌বে হত‌্যার কারন এখ‌নো জানা যায়‌নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন