parbattanews

বান্দরবানের সদর উপজেলায় অসহায়দের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ

করোনা মহামারিতে কর্মহীন হত-দরিদ্রদের মাঝে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত রয়েছে। জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া মেজর জেনারেল এস এম মতিউর রহমান এর নির্দেশনায় গত ২৫ শে মার্চ থেকে সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের সদস্যগণ চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম এলাকায় এ সহায়তা প্রদান করে আসছে।

এরই অংশ হিসেবে বৃহস্পতিবার (১৪ মে) সকালে বান্দরবান পার্বত্য জেলার সদর উপজেলায় ইসলাম পুর পাড়ায় বান্দরবান সেনা রিজিয়নের তত্বাবধানে উপজেলার বিভিন্ন দূর্গম পাহাড়ি এলাকায় অসহায়, দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে সেনাবাহিনীর পক্ষ হতে খাদ্য সহায়তা প্রদান করেন বান্দরবান সেনা জোন।

এ সময় বান্দরবান সেনা জোনের রেজিমেন্ট মেডিকেল অফিসার ক্যাপ্টেন সানাউল্লাহ এর নেতৃত্বে একদল সেনা সদস্য দূর্গম পাহাড়ি এলাকা ঘুরে ঘুরে অসহায়দের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেন।

বিতরণকারী সেনা কর্মকর্তা বলেন, করোনা যুদ্ধে শুরু থেকেই বাংলাদেশ সেনাবাহিনী দরিদ্র জনগোষ্ঠীর মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে, যাতে করে হতদরিদ্র মানুষেরা যেন অভুক্ত না থাকে এবং জীবিকার উদ্দেশ্যে বাসার বাইরে বের না হয়।

এ সময় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে এবং মাস্ক পরিধান করতে স্থানীয় জনসাধারণকে প্রেরণা প্রদান করেন তিনি। খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আটা, তেল , আলু।

Exit mobile version