বান্দরবানের সাংবাদিক চবাথুই মার্মার মৃত্যু: বিভিন্ন মহলের শোক

fec-image

বেসরকারি টিভি চ্যানেল ৭১ টিভির বান্দরবান জেলা প্রতিনিধি সাংবাদিক চবাথুই মার্মা (৫৫) মারা গেছেন।মৃত্যুকালে সাংবাদিক চবাথুই মার্মার ৩ স্ত্রী ও ৪ সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক চবাথুই দীর্ঘদিন যাবত কিডনী জটিলতায় ভোগছিলেন।

শুক্রবার (২৭ মার্চ) বেলা ১২টা ৫৫ মিনিটে বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের আমতলীর মার্মাপাড়া শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি।

এদিকে সাংবাদিক চবাথুই মার্মার মৃত্যুতে বান্দরবান প্রেসক্লাব সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ প্রেসক্লাব সদস্যসহ জেলায় কর্মরত সাংবাদিকরা শোক জানিয়েছেন।

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের শোক: এদিকে সহকর্মীর মৃত্যুতে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো: শফি উল্লাহ, সভাপতি ও দৈনিক ভোরের কাগজ, দৈনিক পূর্বকোণ দৈনিক রূপসীগ্রাম প্রতিনিধি শামীম ইকবাল চৌধুরী, প্রধান উপদেষ্টা ও দৈনিক আজাদী প্রতিনিধি মাঈন উদ্দীন খালেদ, উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি ও যায়যায়দিন প্রতিনিধি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক ও দৈনিক সাঙ্গু, পার্বত্যনিউজ জেলা প্রতিনিধি মো.আবুল বাশার নয়ন প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মৃত্যু, সাংবাদিক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন