বান্দরবানের ৪ উপজেলায় ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল

নিজস্ব প্রতিনিধি:

বান্দরবানে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণের জন্য মনোনয়ন দাখিল করা প্রার্থীদের মধ্যে ভাইস চেয়ারম্যান পদে ৬ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে।

বুধবার (২০ ফেব্রুয়ারি) মনোনয়ন যাচাই বাচাই করেন রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালাম ও জেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল করিম।

বাতিল হওয়ার প্রার্থীরা হলেন- নাইক্ষ্যংছড়ি উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ২জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনের মনোনয়নপত্র বাতিল হয়েছে। তারা হলেন- শাহাজাহান কবির ও মো. ছৈয়দুল বশর এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ওজিফা খাতুন রুবি, সানজিদা আক্তার রুনা।

রুমা উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী সিংসা থোয়াই মারমা ও ভারত চন্দ্র ত্রিপুরা এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নুমরাউ মারমা ও আরতি ত্রিপুরার মনোনয়ন বাতিল হয়েছে।

থানছি উপজেলায় জনসংহতি সমিতির স্বতন্ত্র পুরুষ ভাইস চেয়ারম্যান প্রু সি অং মারমা ও একই সংগঠনের সমর্থিত স্বতন্ত্র মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হাবেরুং ত্রিপুরার মনোনয়ন বাতিল হয়েছে।

অলীকদম উপজেলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী রাংক্লান মারারে মনোনয়ন বাতিল হয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. রেজাউল করিম জানান, স্বতন্ত্র প্রার্থীদের স্বাক্ষরে গরমিল, হলফনামা ও মনোনয়নপত্রে স্বাক্ষর না থাকায় মনোনয়নগুলো বাতিল করা হয়েছে। তবে প্রার্থীরা আপিল করতে পারবেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবানের ৪ উপজেলায় ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন