বান্দরবানে অপহৃত জেএসএস কর্মীর লাশ উদ্ধার, আটক ৩

2412121356338274Untitled-2

স্টাফ রিপোর্টার :

বান্দরবানে অপহৃত জেএসএস কর্মী রেদাসে মার্মার লাশ ৪দিন পর শনিবার উদ্ধার করা হয়েছে। হত্যাকান্ডে জড়িত থাকার সন্দেহে ৪জনকে আটক করেছে সেনাবাহিনী। আজ শনিবার দুপুরে জেলার রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের হেডম্যান পাড়া থেকে অপহৃতের মৃত দেহ উদ্ধার করা হয়।

বান্দরবান সেনাবাহিনীর ৬৯ সেনা রিজিয়নের জিএসটু মাহবুব মোর্শেদ সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুর্গম হেডম্যান পাড়া থেকে দুই কিলোমিটার ভিতরে পাহাড়ী ঝিড়ির কাছে মাঠি চাপা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে ক্যহ্লা চিং, পুলুমং মার্মা ও ক্যহ্লা প্রু মারমাকে আটক করা হয়েছে।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সাত্তার জানান, আটককৃতরা রেদাসে মার্মাকে অপহরণের পর হত্যা করে লাশ মাটি চাপা দেয়ার কথা স্বীকার করেছে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে সেনাবাহিনীর সহায়তায় পুলিশ লাশটি উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জেলা জনসংহতি সমিতি সাধারণ সম্পাদক ক্যবা মং মারমা জানান, নির্বাচন-পরবর্তী সহিংসতার অংশ হিসেবে জেএসএস কর্মীকে অপহরণের পর হত্যা করা হয়েছে। আমরা এই ঘটনার সুষ্ঠ বিচারের দাবী জানাই।

উল্লেখ্য, গত ২১ জানুয়ারি রাতে জনসংহতি সমিতির সমর্থক হেডম্যান পাড়ায় নিজ বাসা থেকে রেদাসে মার্মাকে অপহরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন