বান্দরবানে অপহৃত ব্যক্তির খোঁজ মেলেনি

fec-image

বান্দরবানে অস্ত্রধারী সন্ত্রাসী কর্তৃক অপহৃত রাজমিস্ত্রী উসাই মং মারমার সন্ধান মেলেনি। শনিবার (৭ আগস্ট) সন্ধ্যায় জেলার কুহালং ইউনিয়নের রাবার বাগান নামক এলাকা থেকে সন্ত্রাসীরা তাকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যায় কুহালং ইউনিয়নের এক নাম্বার রাবার বাগান এলাকার তুংক্ষ্যং পাড়া থেকে উসাই মং মারমা (৩২)কে অপহরণ করে। তার বাড়ি ক্যপ্রু পাড়া এলাকায়। সে রাবার বাগান এলাকায় রাজমিস্ত্রীর কাজ করতে গিয়েছিল। অপহরণের খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপহৃতকে উদ্ধারে অভিযানে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী। অপহরণের সঙ্গে পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস) সশস্ত্র ক্যাডাররা জড়িত বলে দাবি করছে স্থানীয়রা।

তবে বিষয়টি অস্বীকার করেছে জেএসএস নেতারা। কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সানু প্রু মারমা বলেন, অপহরণের ঘটনাস্থলটি রাজবিলা এবং কুহালং ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায় ঘটেছে। তবে কারা অপহরণ করেছে বলতে পারছিনা।

রাজবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্যঅং প্রু মারমা জানান, অপহরণের ঘটনাটি কুহালং ইউনিয়নে পড়েছে। তবে অপহরণের সঙ্গে কারা জড়িত বিষয়টি জানিনা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান পুলিশ সুপার জেরীন আখতার জানান, অপহরণের খবর পেয়েছি। বিষয়টির খোঁজ খবর নেয়া হচ্ছে। অপহৃতকে উদব্ধারের মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী।

প্রসঙ্গতঃ গতমাসের ১৯ জুলাই সদর উপজেলার কুহালং ইউনিয়নের ক্যায়ামলং পাড়া এলাকা থেকে অস্ত্রের মুখে পল্লী চিকিৎসক ও কুহালং ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য অংকথোয়াই (উগ্য) মারমা (৫০) নিজবাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় অস্ত্রধারী সন্ত্রাসীরা। অপহরণে সস্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করে লাশ ব্রিকফিল্ড এলাকায় ফেলে যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন